Balurghat: চকচকে গাড়ির ভিতরে ছিল এইসব! যুবককে হাতেনাতে ধরল পুলিশ

Balurghat: বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হবে। ধৃতের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার ত্রিমোহিনী কিসমত দাপটে।

Balurghat: চকচকে গাড়ির ভিতরে ছিল এইসব! যুবককে হাতেনাতে ধরল পুলিশ
(নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Nov 24, 2022 | 9:58 AM

বালুরঘাট: বাইরে রাজ্যের গাড়িতে করে রাজ্যে আসছিলেন যুবক। তবে রাজ্যের আসার আগেই তাকে হাতেনাত ধরল সিআইডি। কিন্তু কী করেছিলেন তিনি ? বালুরঘাটের ঘটনা। বাংলাদেশে পাচারের আগে বালুরঘাট বাস স্ট্যান্ড চত্বর থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ এক যুবককে গ্রেফতার করল ভবানীপুর সিআইডি।

গোপন সূত্রে খবর পেয়ে ভবানী ভবন ও জেলা সিআইডির আধিকারিকরা যৌথ ভাবে অভিযান চালায়। এরপর বুধবার বিকেলে বালুরঘাট বাস স্ট্যান্ড থেকে রঞ্জন পাল (৩৩) নামে ওই যুবককে গ্রেফতার করে। তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে সিআইডি। যার ওজন প্রায় ৮৫০ গ্রাম৷ উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য প্রায় ১৬ লক্ষ টাকা।

বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হবে। ধৃতের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার ত্রিমোহিনী কিসমত দাপটে। এই ইয়াবা ট্যাবলেট পাচারে আর কেউ জড়িত রয়েছে কি না তাও খতিয়ে দেখছেন সিআইডি আধিকারিকরা । এদিকে খবর পেয়ে পরে ঘটনাস্থলে যান ডিএসপি হেড কোয়ার্টার সোমনাথ ঝাঁ সহ বালুরঘাট থানার পুলিশ৷

সিআইডি সূত্রে জানা গেছে, রঞ্জন পালকে দীর্ঘদিন ধরে নজরে রেখেছিক ভবানী ভবনের সিআইডি আধিকারিকরা ৷ তার কাছে সব মিলিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ছিল। তার মধ্যে ২ হাজার পিস পাচার করেছে ৷ বাকি ৮ হাজার পিস হিলি হয়ে বাংলাদেশে পাচার করার সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। বাইরের একটি গাড়ি করে রঞ্জন পাল বালুরঘাট বাস স্ট্যান্ড চত্বরে আসছে এমন খবর পেয়েই এদিন ভবানী ভবন থেকে সিআইডির ৪-৫ জনের আধিকারিক জেলায় চলে আসে। পাশাপাশি জেলা সিআইডি আধিকারিক কৃষ্ণ কুমার বেড়া সহ অন্যান্য আধিকারিকরা ওতপেতে ছিল বালুরঘাট বাস স্ট্যান্ডে। বাস থেকে নামতেই তাকে গ্রেফতার করে সিআইডি৷ এরপর তল্লাশি চালালে তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla