করোনা প্রাণ কাড়ল টেবিল টেনিস তারকার, শিলিগুড়িতে শোকের ছায়া

করোনা (Corona) আক্রান্ত হয়ে মৃত্যু হল জাতীয় স্তরের টেবল টেনিস তারকা তথা কোচ রাজদীপ সরকারের (Rajdeep Sarkar)। ঘটনায় শোকের ছায়া ক্রীড়া মহলে।

করোনা প্রাণ কাড়ল টেবিল টেনিস তারকার, শিলিগুড়িতে শোকের ছায়া
ফাইল চিত্র

শিলিগুড়ি: করোনা (Corona) আক্রান্ত হয়ে মৃত্যু হল জাতীয় স্তরের টেবিল টেনিস তারকা তথা কোচ রাজদীপ সরকারের (Rajdeep Sarkar)। ঘটনায় শোকের ছায়া জেলার ক্রীড়া মহলে।

জানা গিয়েছে, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ১৯ দিন আগে জেলার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন রাজদীপ সরকার। পরে তাঁর কোভিড টেস্টের রিপোর্টে দেখা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিকাল থেকে রাজদীপের শারীরিক পরিস্থিতির অবনতি হতে শুরু করে।

চিকিৎসকদের সবরকম চেষ্টা সত্ত্বেও করোনার কাছে হার মানলেন জাতীয় স্তরের টেবিল টেনিস তারকা। শুক্রবার সন্ধ্যায় মৃত্যু হয় তাঁর। ঘটনায় শোকপ্রকাশ করেছেন ক্রীড়া মহল থেকে রাজনৈতিক দলের নেতারা। রাজদীপের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রাক্তন মন্ত্রী গৌতম দেব।

১৯৯৩ থেকে ২০১০ সাল, টেবিল টেনিসে জাতীয় স্তরে প্রতিনিধিত্ব করেছেন রাজদীপ। জিতেছেন একাধিক ট্রফি ও মেডেল। পরে রেলে চাকরি করতেন। পাশাপাশি, শহরের একটি কোচিং সেন্টারে টেবিল টেনিস কোচ ছিলেন তিনি।

টেবিল টেনিসের জন্য শিলিগুড়ির বরাবরই নামডাক। অনেকে তাই শিলিগুড়িকে বলেন, ‘টেবিল টেনিসের শহর’। এই শহর থেকেই জাতীয় চ্যাম্পিয়ন হয়েছেন পাঁচ জন।

আরও পড়ুন: করোনোয় প্রয়াত সিপিএমের প্রাক্তন সাংসদ আবুল হাসনাত খান 

সাব-জুনিয়র, জুনিয়র, যুব বিভাগেও অনেকে সাফল্য পেয়েছেন। টেবিল টেনিসে প্রতিভার বিকাশ দেখে উত্তরবঙ্গ থেকে আলাদা করে দল পাঠানোর ব্যবস্থা করে দেয় ফেডারেশন। রাজ্যের মধ্যে দু’টো সংস্থাকে তারা স্বীকৃতি দেয়। তার মধ্যে একটি হল বেঙ্গল-বি সংস্থা।