Abbas Siddiqui: নওশাদের প্রতি দুর্ব্যবহারে লাখ লাখ মানুষ ক্ষিপ্ত: আব্বাস সিদ্দিকী

Nawsad Siddiqui: এতদিন নওশাদকে আটকে রাখায় বেজায় বিরক্ত ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui)। বললেন, 'নওশাদ সিদ্দিকীর সঙ্গে যে দুর্ব্যবহার করা হয়েছে, তাতে লাখ লাখ মানুষ ক্ষিপ্ত।'

Abbas Siddiqui: নওশাদের প্রতি দুর্ব্যবহারে লাখ লাখ মানুষ ক্ষিপ্ত: আব্বাস সিদ্দিকী
আব্বাস সিদ্দিকী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2023 | 5:09 PM

হুগলি: আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীকে (Nawsad Siddiqui) দীর্ঘদিন ধরে গ্রেফতার করে রাখার পর অবশেষে জামিন মিলেছে। কিন্তু এতদিন তাঁকে আটকে রাখায় বেজায় বিরক্ত ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui)। বললেন, ‘নওশাদ সিদ্দিকীর সঙ্গে যে দুর্ব্যবহার করা হয়েছে, তাতে লাখ লাখ মানুষ ক্ষিপ্ত।’ প্রসঙ্গত, নওশাদ সিদ্দিকী যখন গ্রেফতার হয়েছিলেন, তখন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষরা কড়া ভাষায় আক্রমণ শানিয়েছিলেন নওশাদকে। আইএসএফ বিজেপির হয়ে ভোট কাটুয়ার কাজ করছে বলেও কটাক্ষ করেছিল তৃণমূল। এমনকী আইএসএফকে বিজেপির বি টিম বলে খোঁচাও দেওয়া হয়েছিল।

যদিও পরবর্তী সময়ে নওশাদের জামিনের পর তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী বলেছিলেন, নওশাদের মুক্তিতে তিনি খুশি। সম্প্রতি নওশাদ সিদ্দিকীর সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন তিনি। যদিও আইএসএফ বিধায়কের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়নি বলেই খবর। এদিকে গতকাল থেকে ফুরফুরা শরিফে শুরু হয়েছে তিনদিনের ধর্মীয় অনুষ্ঠান, যা চলবে আগামিকাল পর্যন্ত। সেই ধর্মীয় অনুষ্ঠান চলাকালীন নওশাদের সঙ্গে শাসক দলের বেশ কয়েকজন নেতা দেখা করতে আসতে পারেন বলে গুঞ্জন ছড়িয়েছে।

সেই প্রসঙ্গে প্রশ্নের উত্তরে আব্বাস সিদ্দিকী বলেন, ‘নওশাদ সিদ্দিকীর সঙ্গে যে দুর্ব্যবহার করা হয়েছে, এতে লক্ষ লক্ষ মানুষ ক্ষিপ্ত। কেউ এলে তাঁদের সঙ্গে কোনও মানুষ দুর্ব্যবহার করলে বাংলার মাটিতে ফুরফুরা শরিফের দুর্নাম ছড়িয়ে যাবে। লাখো ভিড়ের মাঝে কেউ যদি ক্ষোভ সামলাতে না পারে বা তাঁদেরই সাজানো লোক বিশৃঙ্খলা সৃষ্টি করে ফুরফুরা শরিফের বদনাম করতে চেষ্টা করবে।’

যদিও এই বিষয়টি নিয়ে তৃণমূল শিবিরের তরফে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলেও জেলা তৃণমূল নেতৃত্বের তরফে কেউ এই বিষয়ে মুখ খুলতে চাইছেন না। তাদের বক্তব্য, এই বিষয়ে যা বলার রাজ্য নেতৃত্বই বলবে।