Jagatballavpur TMC: তৃণমূলের প্রাক্তন বিধায়কের ছেলে যোগ দিলেন বিজেপিতে

Jagatballavpur: বিজেপিতে যোগ দিয়ে অনিকেত চক্রবর্তী বলেন, দল যেভাবে কাজ করতে বলবে, সেভাবেই কাজ করবেন। তাঁর কথায়, "ছোট থেকে জগৎবল্লভপুর কেন্দ্র দেখে এসেছি। বাবাকে বিধায়ক দেখেছি, সভাপতি হিসাবে থাকতে দেখেছি। আমিও দীর্ঘদিন দায়িত্ব নিয়ে পদে থেকে কাজ করেছি। শ্রীরামপুর লোকসভার সার্বিক ফল নিয়ে বলার যোগ্যতা আমার আছে বলে মনে করি না।"

Jagatballavpur TMC: তৃণমূলের প্রাক্তন বিধায়কের ছেলে যোগ দিলেন বিজেপিতে
বিজেপিতে যোগ দিলেন তৃণমূল যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি অনিকেত চক্রবর্তী।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 9:43 PM

হাওড়া: জগৎবল্লভপুরের প্রাক্তন বিধায়কের ছেলে যোগ দিলেন বিজেপিতে। ২০০১ সালে ভোটে জিতে জগৎবল্লভপুরের বিধায়ক হন বিমান চক্রবর্তী। তাঁরই ছেলে তৃণমূল যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি অনিকেত চক্রবর্তী শনিবার বিজেপিতে যোগ দিলেন। তাঁর সঙ্গে প্রায় সাড়ে ৫০০ জন এদিন যোগ দেন বিজেপিতে। জগৎবল্লভপুরের বড়গাছিয়া হসপিটাল মাঠে এদিন বিজেপির সভা ছিল। উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই বিজেপিতে যোগ দেন অনিকেত।

বিজেপিতে যোগ দিয়ে অনিকেত চক্রবর্তী বলেন, দল যেভাবে কাজ করতে বলবে, সেভাবেই কাজ করবেন। তাঁর কথায়, “ছোট থেকে জগৎবল্লভপুর কেন্দ্র দেখে এসেছি। বাবাকে বিধায়ক দেখেছি, সভাপতি হিসাবে থাকতে দেখেছি। আমিও দীর্ঘদিন দায়িত্ব নিয়ে পদে থেকে কাজ করেছি। শ্রীরামপুর লোকসভার সার্বিক ফল নিয়ে বলার যোগ্যতা আমার আছে বলে মনে করি না। তবে এটুকু বলতে পারি জগৎবল্লভপুরের ১৭টা অঞ্চলে বিজেপি কোনওদিন যে ফল করেনি তা এবার করবে।”

জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির তৃণমূল সদস্য রঞ্জন কুণ্ডু এই যোগদান প্রসঙ্গে বলেন, “জগৎবল্লভপুরে তৃণমূল একটা অটুট পরিবার। এখানে মাদার, মহিলা, যুব, সব একসঙ্গে রয়েছে। আর যিনি দল ছেড়েছেন বলে শুনছি তাঁকে নিয়ে বলার কিছু নেই। তিনি জগৎবল্লভপুরের তৃণমূলের এক সময়ের সদস্য ছিলেন। বছর দুই হয়ে গেল উনি রাজনীতি থেকে এক প্রকার বিদায় নিয়েছিলেন। ওনার মনে হয়েছে বিজেপিতে গেলে কিছু পাওয়ার আছে, তাই গিয়েছেন। বিশেষ কিছু এ নিয়ে বলার নেই।” আর ৫০০ জনের বেশি যোগদান নিয়ে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যর বক্তব্য, এতজন বিজেপিতে যোগ দিলে, সভায় কি কেউই ছিলেন না?