Howrah Bridge: হাওড়া ব্রিজের টঙে উলঙ্গ যুবক

Howrah Bridge: পরে পুলিশ (police) এবং দমকলের যৌথ চেষ্টায় ব্রিজ থেকে নামানো হয় ওই যুবককে। তাঁকে নামাতে রীতিমত কালঘাম ছুটে যায় তাঁদের।

Howrah Bridge: হাওড়া ব্রিজের টঙে উলঙ্গ যুবক
হাওড়া ব্রিজের মাথায় উঠলের যুবক (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Nov 23, 2022 | 5:27 PM

হাওড়া: হাওড়া ব্রিজের (Howrah Bridge) মাথায় যুবক। সকলের অজান্তেই আচমকা উঠে পড়ে সে। এলাকাবাসীর নজরে আসতেই তাঁরা খবর দেন পুলিশকে। পরে পুলিশ (police) এবং দমকলের যৌথ চেষ্টায় ব্রিজ থেকে নামানো হয় ওই যুবককে। তাঁকে নামাতে রীতিমত কালঘাম ছুটে যায় তাঁদের।

বুধবার বিকেল নাগাদ ব্রিজে উপস্থিত লোকজনরা দেখেন, বিবস্ত্র অবস্থায় এক যুবক ব্রিজের উপরে উঠে দাঁড়িয়ে আছে। এরপরই ওই যুবক কলকাতার দিক থেকে হাওড়ার দিকে ব্রিজের উপর দিয়ে হাঁটতে শুরু করেন। সঙ্গে-সঙ্গে সেখানে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা পুলিশকে খবর দেন। এরপর দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী সেখানে এসে উপস্থিত হয়। তাঁরা ওই যুবককে নীচে নামানোর চেষ্টা করেন।

স্থানীয় সূত্রে খবর, প্রায় ৪০-৪৫ মিনিটের চেষ্টায় ওই যুবককে ব্রিজ থেকে নামাতে সক্ষম হয় পুলিশ ও দমকল। পরে তাঁকে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, যুবক মানসিক ভারসাম্যহীন। তাঁকে ঘটনার সম্বন্ধে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, অনেকদিন ধরে এখানে এসে বসবাস করছে সে। বিহারের বেগুসরাইয়ে তার বাড়ি। ব্রিজের উপর থেকে বাড়ি দেখতে পাচ্ছিল। সেই কারণে ব্রিজের উপর চড়েছে।

এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমরা দেখি হাওড়া ব্রিজের উপরে একটি ছেলে উঠে গিয়েছে। এরপর পুলিশ ও দমকল সেখানে এসেছে। অনেকক্ষণ পর তাও তিরিশ থেকে চল্লিশ মিনিট ওকে বুঝিয়ে তারপর নামানো হয়েছে।’ পুলিশ জানিয়েছে, ওই যুবকের  নাম বলদেব কুমার। বয়স কুড়ি থেকে বাইশের কাছাকাছি। বাড়ি বিহারের বেগুসরাইয়ে।

উল্লেখ্য, এই প্রথম নয়। এর আগেও হাওড়া ব্রিজের উপর মানসিক ভারসাম্যহীন যুবককে উঠে পড়তে দেখা গিয়েছিল।  গত কয়েকমাস আগেও এই রকম ভাবেই এক যুবক ব্রিজের মাথায় উঠে যায়। পরে দমকল ও পুলিশের চেষ্টায় বছর ২২ এর মহম্মদ হাবিবকে নীচে নামানো হয়। বারংবার এমন ঘটনা ঘটায় প্রশ্নের মুখে প্রশাসনের ভূমিকা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla