Trinamool Congress: পেট্রোল কিনলেই অমিত শাহের নামে ৫০/১০০ টাকার রশিদ কাটছে যুব তৃণমূল!

Trinamool Congress: পেট্রোল থেকে লিটার প্রতি ৫০ টাকা চাঁদা নিচ্ছেন অমিত শা। এই অভিযোগ তুলেই পেট্রোল পাম্পে পেট্রোল নিতে আসা মানুষদের সামনে রসিদ কেটে অভিনব কায়দায় বিক্ষোভ তৃণমূলের।

Trinamool Congress: পেট্রোল কিনলেই অমিত শাহের নামে ৫০/১০০ টাকার রশিদ কাটছে যুব তৃণমূল!
ছবি - পেট্রোল পাম্পে চলছে অভিনব প্রতিবাদ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 5:43 PM

জলপাইগুড়ি: পেট্রোল পাম্পে সাধারণত ক্যাশ কাউন্টার থেকে রসিদ কেটে তারপর নিতে হয় তেল। এই নিয়মই দেখে এসেছি আমরা। এবার জলপাইগুড়িতে দেখা গেল সম্পূর্ণ অন্য চিত্র। পেট্রোল পাম্পে রসিদ কাটছেন তৃণমূল কর্মী সমর্থকরা। শুনতে অবাক লাগলেও এদিন জলপাইগুড়ি জেলার প্রায় ৭৫টি পেট্রোল পাম্পে গেলে দেখা গেল একই ছবি। প্রতি পাম্পেই সাদা টি-শার্ট পরে দাঁড়িয়ে ঘাসফুল সমর্থকরা। তাতে আঁকা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর কার্টুন চিত্র। লেখা ‘ইন্ডিয়াস বিগেস্ট পাপ্পু’। প্রত্যেকের হাতেই রসিদ? কিন্তু কী কারণে দেওয়া হচ্ছে রসিদ? যা নিয়েই দিনভর চাপানউতর চলছে জেলার রাজনৈতিক মহলে। 

পেট্রোল থেকে লিটার প্রতি ৫০ টাকা চাঁদা নিচ্ছেন অমিত শা। এই অভিযোগ তুলেই পেট্রোল পাম্পে পেট্রোল নিতে আসা মানুষদের কাছে রসিদ কেটে অভিনব কায়দায় বিক্ষোভ দেখালেন যুব তৃণমূল কর্মীরা। শনিবার দিনভর জলপাইগুড়ি জেলার ৭৫ টি পেট্রোল পাম্পে এই অভিনব প্রচার চালান তাঁরা। মানুষকে বোঝান কীভাবে এক লিটার পেট্রোল প্রতি কেন্দ্রের ভাঁড়ারে চলে যাচ্ছে ৫০ টাকা। ২ লিটার পেট্রোল কিনলে চলে যাচ্ছে ১০০ টাকা।

এদিনের প্রতিবাদ কর্মসূচি প্রসঙ্গে জেলার যুব তৃণমূল জেলা সভাপতি সৈকত চ্যাটার্জী বলেন, “তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডি দফতর থেকে বেরিয়ে অমিত শাহকে দেশের সবচেয়ে বড় পাপ্পু অমিত শাহ বলেছিলেন। এরা দেশজুড়ে অর্থনৈতিক সন্ত্রাস চালাচ্ছে। যার জেরে ৫৬ টাকা লিটার পেট্রোল ১০৬ টাকায় কিনছে সাধারণ মানুষ। এই ঘটনাকে ধিক্কার জানাতে এবং মানুষের মধ্যে কেন্দ্র বিরোধী সচেতনতা বৃদ্ধি করতে যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা আজ এই অভিনব পদ্ধতিতে প্রতিবাদ করেছেন।”