Jhargram Death: ভাইয়ের চিৎকারে ছুটে যান দাদা, উদ্ধার দুই ভাইয়ের নিথর দেহ

Jhargram Death: শুক্রবার দুপুর নাগাদ যোকুয়া গ্রামের একই পরিবারের তিন যুবক দুর্গাহুড়ি পার্কে ঘুরতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। পুকুরে স্নান করতে নেমেছিলেন তাঁরা।

Jhargram Death: ভাইয়ের চিৎকারে ছুটে যান দাদা, উদ্ধার দুই ভাইয়ের নিথর দেহ
ডুবে মৃত্যু দুই ভাই-এর (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 8:32 AM

ঝাড়গ্রাম : প্রথমে জলে নেমেছিল সৌমিত্র জানা নামে এক ১৭ বছরের ছাত্র। জলের গভীরতা যে এতটা, তা বোধ হয় বুঝতে পারেনি সে। কিছুক্ষণের মধ্যে তল না খুঁজে পেয়ে দাদাকে ডাকতে থাকে সে। এরপর দাদা নামলে, তলিয়ে যান তিনিও। শুক্রবারই ঘটে এই মর্মান্তিক ঘটনা। ঝাড়গ্রাম (Jhargram) জেলার সাঁকরাইল ব্লকে জলে ডুবে মৃত্যু হল ২ ছাত্রের। একজনের নাম সৌমিত্র জানা, সে এবারের মাধ্যমিক পরীক্ষার্থী। অন্যজন প্রথম বর্ষের ছাত্র সুব্রত জানা। ঝাড়গ্রামে ঘুরতে গিয়েই এই ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা ছুটে যান। ডুবুরি নামিয়ে উদ্ধারের চেষ্টা হলেও শেষ রক্ষা হয়নি।

শুক্রবার দুপুর নাগাদ যোকুয়া গ্রামের একই পরিবারের তিন যুবক দুর্গাহুড়ি পার্কে ঘুরতে গিয়েছিলেন বলে জানা গিয়েছে। পুকুরে স্নান করতে নেমেছিলেন তাঁরা। সৌমিত্র প্রথমে জলে নামে। সে যখন তলিয়ে যেতে থাকে, তখন সাহায্যের জন্য চিৎকার করলে ছুটে যান দাদা সুব্রত জানা। বছর ২০-র ওই যুবক প্রথম বর্ষের ছাত্র। তিনি ভাইকে বাঁচাতে জলে নামেন। তৃতীয় জন তখন পার্কের অন্যত্র ছিল। চিৎকার শুনে ছুটে যান তিনিও। গিয়ে দেখেন দুজনই তলিয়ে গিয়েছে ততক্ষণে। তৎক্ষনাৎ তিনি গ্রামের মানুষকে খবর দিলে এলাকার বাসিন্দারা ছুটে যান ও খোঁজ শুরু করেন। খবর দেওয়া হয় সাঁকরাইল থানায়।

তড়িঘড়ি ব্লকে অবস্থিত বিপর্যয় মোকাবিলা টিম-কে খবর দেওয়া হয় পুলিশের তরফে। পুলিশও যায় ঘটনাস্থলে। তিন জন ডুবুরি এবং গ্রামের লোকের চেষ্টা চলে প্রায় এক ঘণ্টা ধরে। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তে এলাকায় শোকের ছায়া নেমে আসে। জলের গভীরতা অত্যন্ত বেশি ছিল বলে জানিয়েছেন মৃতের আত্মীয়।