Krishnanagar: তৃণমূল কর্মীর বাড়িতে চলছিল জন্মদিনের অনুষ্ঠান, হঠাৎ বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ

TMC news: ঘটনাকে কেন্দ্র করে বিজেপি শিবির তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্ব উস্কে দিচ্ছে। যদিও তৃণমূল শিবির এই ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই বলেই দাবি করছে।

Krishnanagar: তৃণমূল কর্মীর বাড়িতে চলছিল জন্মদিনের অনুষ্ঠান, হঠাৎ বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ
বোমাবাজির অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 12:01 PM

কৃষ্ণনগর: ফের বোমাবাজির অভিযোগ। এবার নদিয়ার কৃষ্ণনগরে। শুক্রবার রাতে কৃষ্ণনগরের ২৩ নম্বর ওয়ার্ডে বনমালি মোদক নামে তৃণমূলের এক দলীয় কর্মীর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠান চলছিল বলে জানা গিয়েছে। সেই সময়েই বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁর বাড়ির সামনে হামলা চালায় বলে অভিযোগ। বোমাবাজিও করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে বিজেপি শিবির তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্ব উস্কে দিচ্ছে। যদিও তৃণমূল শিবির এই ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই বলেই দাবি করছে।

এদিকে ওই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মনে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কোতয়ালি থানার পুলিশও। পুলিশ গিয়ে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় তাজা বোমাও পড়ে থাকতে দেখা যায়। ঘটনাস্থল থেকে দুটি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা কৌশিক মজুমদার বলেন, “অনুষ্ঠান চলাকালীন তাণ্ডবলীলা চলেছে। এটা কোনও সুস্থ মানুষ করতে পারে না। শহরের বেশ কিছু দুষ্কৃতীর কথা আমরা দীর্ঘদিন ধরে বলছিলাম। এই কাণ্ড তারাই করেছে।” অভিযুক্তরা কোনও দলের সঙ্গে যুক্ত কি না, সেই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “দুষ্কৃতীদের কোনও দল হয় না। এই কাণ্ড যারা ঘটিয়েছে, তারা কোনও দলের সঙ্গে যুক্ত বলে আমরা মনে করি না। প্রশাসন তদন্ত করে দেখবে।” এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্বও মানতে চাননি তিনি।

পাশাপাশি সেই ঘটনা প্রসঙ্গে ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পলাশ দাস বলেন, “এই এলাকায় বিভিন্ন ভাবে হেরোইন, মদ, গাঁজা দিয়ে ছেলেদের নষ্ট করছে বেশ কিছু দুষ্কৃতী। আমরা পুলিশকে সেই বিষয়টি জানিয়েছি। এখন দেখা যাক পুলিশ কী করে। ওই এলাকাটি ২৩ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে। যদি কেউ বলে থাকেন, ওই দুষ্কৃতীদের মধ্যে পলাশ দাস ছিলেন, তাহলে সেটি ভুল তথ্য।” বিজেপির রাজ্য কিষান মোর্চার সভাপতি মহাদেব সরকার অবশ্য এই বিষয়টির মধ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্বকেই উস্কে দিচ্ছেন।