Accident: ধেয়ে আসছিল বিপদ, মুহূর্তে ছিন্নভিন্ন ভিডিয়ো গেমে মত্ত ২ যুবকের দেহ!

Ashoknagar:স্থানীয় ও জিআরপি সূত্রে খবর, ওই দুই যুবক এদিন বিকেলে রেললাইনে বসে গেম খেলায় মত্ত ছিলেন। কানে ছিল ইয়ারফোন। বাইরের কোনও শব্দে যাতে কোনও সমস্যা না করে তাই এই ব্যবস্থা।

Accident: ধেয়ে আসছিল বিপদ, মুহূর্তে ছিন্নভিন্ন ভিডিয়ো গেমে মত্ত ২ যুবকের দেহ!
দুর্ঘটনায় মৃত্য়ু, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 4:08 PM

 উত্তর ২৪ পরগনা: চোখের নজর আটকে মোবাইল স্ক্রিনে। কানে ইয়ারফোন। এই কী হয়, কী হয়! এই বুঝি হারতে হল বাজি। চোখ কিছুতেই স্ক্রিন থেকে সরানো যাবে না। কানে আনা যাবে না অন্য কোনও শব্দ। তাহলেই সব শেষ! হ্যাঁ, সব শেষ হল, তবে তা মর্মান্তিক! রেললাইনে বসেই ভিডিয়ো গেম খেলছিলেন ২ যুবক। ক্ষণিকের অসাবধানতাও লাশে পরিণত হলেন তাঁরা। চাঞ্চল্যকর ঘটনাটি অশোকনগর মানিকনগরের কাঞ্চনপল্লিতে।

স্থানীয় ও জিআরপি সূত্রে খবর, ওই দুই যুবক এদিন বিকেলে রেললাইনে বসে গেম খেলায় মত্ত ছিলেন। কানে ছিল ইয়ারফোন। বাইরের কোনও শব্দে যাতে কোনও সমস্যা না করে তাই এই ব্যবস্থা। কিন্তু, তাই কাল হল। এতটাই মত্ত ছিলেন ওই যুবক যে তাঁরা খেয়ালই করেননি বিপরীত দিক থেকে ট্রেন আসছে। বারবার হুইসেল দিলেও সেই বিপদঘণ্টি তাঁদের কানে যায়নি। ফল মারাত্মক। রেললাইনেই ছিন্নভিন্ন হয়ে গেল দুটি দেহ।

রেলপুলিশ সূত্রে খবর, ওই দুই যুবকের মাথা ধড় থেকে প্রায় আলাদা হয়ে গিয়েছে। গোটা শরীর গিয়েছে থেঁতলে। ওই যুবকদের পরিচয় জানাও সম্ভব হয়নি। একটি দেহ উদ্ধার হলেও আরেকটি দেহ উদ্ধারের কাজ চলছে। সন্ধে সাতটার কিছু পরে ডাউন ঠাকুরনগর লোকালে এই ঘটনাটি ঘটেছে। কিন্তু কেন ওই দুই যুবক রেললাইনে বসে গেম খেলছিল তা স্পষ্ট নয়। গোটা ঘটনা তদন্ত করে দেখছে বনগাঁ পুলিশ।

কিছুদিন আগে,  রেললাইনের ধারে ফোটোশ্যুট করতে গিয়ে মর্মান্তিক পরিণতি হয় যুবকের। ট্রেনের ধাক্কায় এক্কেবারে ছিটকে পড়েন পাথরের ওপর। মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। একাদশীর সকালে ঘটনাটি ঘটে ভদ্রেশ্বর কেবিনের কাছে। জানা যায় মৃতের নাম ধীরজ প্যাটেল।

ভদ্রেশ্বরেরই ঝুপরি এলাকায় থাকতেন ধীরাজ। একাদশীর সকালে বন্ধুরাই তাঁকে ডাকতে আসেন। রেললাইনের ধারে ফটোশ্যুট করার ইচ্ছা ছিল তাঁদের। তিন বন্ধু একসঙ্গে যান রেললাইনের ধারে। প্রত্যক্ষদর্শীরা জানান, এক যুবকের ছবি তুলছিলেন অপর জন। তাঁকে ছবি তোলাতে সাহায্য করছিলেন ধীরাজ। কীভাবে দাঁড়ালে ছবি ভাল আসে, তা বলে দিচ্ছিলেন।

ভদ্রেশ্বর কেবিনের কাছেই ফটোশ্যুট করেছিলেন তাঁরা। সে সময় উল্টো দিক থেকে একটা ট্রেন আসছিল। কিন্তু ছবি তোলাতে এতটাই বুঁদ ছিলেন তাঁরা ট্রেন আসার দিকে খেয়ালই করেননি। ফলে মর্মান্তিক পরিণতি। প্রত্যক্ষদর্শীরা জানান, দূর থেকে তাঁরা চিত্‍কার করেছিলেন, কিন্তু তা কানে পৌঁছয়নি তাঁদের।

ট্রেনে প্রথমে ধাক্কা মারে ধীরাজকেই। বাকিরা ততক্ষণে সরে যাওয়ার সময় পান। ট্রেনের ধাক্কায় ধীরাজ ছিটকে গিয়ে পড়েন পাথরের ওপর। মাথার ডান দিকে গুরুতর চোট লাগে ধীরাজে। কার্যত থেঁতলে যায় সেই অংশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: Dengue: বিধাননগরে ‘আতুঁড়ঘর’ ডেঙ্গুর! এলাকায় আবর্জনার স্তুপ, পাশেই আবার কাঁচা নর্দমা