Sandeshkhali: সন্দেশখালি কাণ্ডে বসিরহাটের SP-র অফিসে CBI! কীসের খোঁজে কেন্দ্রীয় এজেন্সি?

Sandeshkhali: ইডি -র উপরে হামলার ঘটনায় ন্যজাট থানায় যে ২ টো মামলা  দায়ের হয়েছিল, ওই সব মামলাতে কোনও 'Unclaimed Sizer' (দাবিদারহীন বাজেয়াপ্ত) আছে কিনা, সেই সংক্রান্ত তথ্য জানতে চেয়ে নোটিস দেওয়া হয়। 

Sandeshkhali: সন্দেশখালি কাণ্ডে বসিরহাটের SP-র অফিসে CBI! কীসের খোঁজে কেন্দ্রীয় এজেন্সি?
বসিরহাটের পুলিশ সুপারের অফিসে CBIImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 12:57 PM

বসিরহাট: সন্দেশখালিতে ইডি-র ওপর হামলার ঘটনায় এবার বসিরহাটের পুলিশ সুপারকে নোটিস সিবিআই-এর। মঙ্গলবার সকালে এসপি-র অফিসে পৌঁছয় সিবিআই-এর একটি টিম। তবে যে সময়ে  সিবিআই-এর আধিকারিকরা যান, যে সময়ে অফিসে ছিলেন না  পুলিশ সুপার হুসেন মেহেদি রহমান অফিসে ছিলেন না। তবে সিবিআই টিম পৌঁছনোর পরেই অফিসে ঢোকেন অতিরিক্ত পুলিশ সুপার।

সিবিআই সূত্রে খবর, ইডি -র উপরে হামলার ঘটনায় ন্যজাট থানায় যে ২ টো মামলা  দায়ের হয়েছিল, ওই সব মামলাতে কোনও ‘Unclaimed Sizer’ (দাবিদারহীন বাজেয়াপ্ত) আছে কিনা, সেই সংক্রান্ত তথ্য জানতে চেয়ে নোটিস দেওয়া হয়।  একইসঙ্গে ইডির ওপর হামলার ঘটনায় বেশকিছু তথ্য ও নথি চাওয়া হয়েছে বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, সন্দেশখালির সমস্ত ঘটনা অর্থাৎ ইডি-র ওপর হামলার ঘটনা, ন্যাজাট থানায় দায়ের হওয়া দুটো অভিযোগেরই তদন্ত করছে সিবিআই। কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানমের ডিভিশন বেঞ্চ এই নির্দেশ দেয়। তবে ন্যাজাট থানায় দায়ের হওয়ার দুটি অভিযোগের ভিত্তিতে পুলিশ এতদিন যা তদন্ত করেছে, তাতে বাজেয়াপ্ত হওয়া জিনিস তালিকা-তথ্য ও নথি পেতে নোটিস জারি করেছে সিবিআই। তদন্তকারীরা জানতে চাইছেন, পুলিশের বাজেয়াপ্ত হওয়া জিনিসের মধ্যে দাবিদারহীন কিছু আছে কিনা।