Poultry farm Burn: মধ্যরাতে আগুন জ্বলল ফার্মে, পুড়ে ছাই ১৩০০ মুরগী

Bagda: মঙ্গলবার মধ্যরাতে হঠাৎই পোলট্রি ফার্মটিতে আগুন দেখতে পান স্থানীয় মানুষজন। দ্রুত তাঁরা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু মূহুর্তের মধ্যে আগুনের কবলে চলে যায় পুরো পোল্ট্রি ফার্ম । পুড়ে ছাই হয়ে গিয়েছে ১৩০০ মুরগী।

Poultry farm Burn: মধ্যরাতে আগুন জ্বলল ফার্মে, পুড়ে ছাই ১৩০০ মুরগী
আগুনে পুড়ে ছাই ফার্ম Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 11:43 AM

হেলেঞ্চা: আচমকা দাউদাউ করে জ্বলল পোলট্রি ফার্ম। মধ্যরাতে আগুন লাগার ঘটনায় কার্যত পুড়ে ছাই বহু মুরগী। আনুমানিক দশ লক্ষ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলেই খবর মিলেছে। উত্তর ২৪ পরগনার হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের ঘটনা।

মঙ্গলবার মধ্যরাতে হঠাৎই পোলট্রি ফার্মটিতে আগুন দেখতে পান স্থানীয় মানুষজন। দ্রুত তাঁরা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু মূহুর্তের মধ্যে আগুনের কবলে চলে যায় পুরো পোল্ট্রি ফার্ম । পুড়ে ছাই হয়ে গিয়েছে ১৩০০ মুরগী। শুধু তাই নয় , একটি মোটর বাইক ,মটর সহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসও নষ্ট হয়ে গিয়েছে ।

আজ সকালে ভষ্মীভূত পোল্ট্রি ফার্ম পরিদর্শণে আসেন গ্রাম পঞ্চায়েতের বিজেপি উপপ্রধান স্বপন হাওলাদার ও বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরিতোষ কুমার সাহা। ঘটনার বিষয়ে ফার্মের মালিক রবীন্দ্রনাথ মণ্ডল বলেন, “এই ফার্মের আমার রুটি রুজি। গতকাল রাত দু’টো নাগাদ হঠাৎ করে পোলট্রি ফার্মে আগুন দেখতে পাই। প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করলেও নিয়ন্ত্রণে আসেনি। প্রায় ১০ লক্ষ টাকার বেশি ক্ষতি হয়ে গিয়েছে।”

এই বিষয়ে হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জানিয়েছেন, “আমরাও আগুন নেভানোর কাজে গতকাল রাতে হাত লাগিয়েছিলাম। প্রচুর ক্ষতি হয়েছে।” বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরিতোষ কুমার সাহা জানিয়েছেন, শুনেছি দশ লক্ষ টাকারও অধিক ক্ষতি হয়েছে বলে প্রাথমিক অনুমান। আমরা আলোচনা করে দেখছি ওকে কীভাবে সাহায্য করা যায়।” তবে ফার্মে কীভাবে আগুন লাগল, বা কেউ ইচ্ছা করে এই আগুন লাগিয়েছে কি না সেই ঘটনার তদন্ত শুরু করেছে বাগদা থানার পুলিশ।