BSF Officer: মাদক পাচারের অভিযোগ, বাংলা থেকে BSF অফিসারকে গ্রেফতার করল দিল্লির ক্রাইম ব্রাঞ্চ

BSF: আগেই ওই বিএসএফ অফিসারের ছেলে ও শ্যালককে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করে দিল্লি ক্রাইম ব্রাঞ্চ। তাঁদের কাছ থেকে ৫০ কেজি গাঁজাও উদ্ধার হয়। তারপর থেকে চলছিল টানা জেরা।

BSF Officer: মাদক পাচারের অভিযোগ, বাংলা থেকে BSF অফিসারকে গ্রেফতার করল দিল্লির ক্রাইম ব্রাঞ্চ
চাপানউতোর চলছে এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 4:33 PM

বসিরহাট: কখনও সোনা পাচার, কখনও মাদক পাচার, সম্প্রতি রাজ্যের সীমান্তবর্তী এলাকায় লাগাতার চলেছে বিএসএফের অভিযান। জালে পড়েছে অনেক পাচারকারী। এবার মাদকপাচারের অভিযোগে জালে খোদ বিএসএফ অফিসার। গ্রেফতার করল দিল্লির ক্রাইম ব্রাঞ্চ। হরিশচন্দ্র শুক্লা নামে বিএসএফের ১১২ নম্বর ব্যাটালিয়নের ওই ASI স্বরূপনগরে বিধারী সীমান্তে কর্মরত ছিলেন বলে জানা যাচ্ছে। এদিনই তাঁকে রিমান্ডে নিতে বসিরহাট আদালতে তোলা হচ্ছে। 

সূত্রের খবর, আগেই ওই বিএসএফ অফিসারের ছেলে ও শ্যালককে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করে দিল্লি ক্রাইম ব্রাঞ্চ। তাঁদের কাছ থেকে ৫০ কেজি গাঁজাও উদ্ধার হয়। তারপর থেকে চলছিল টানা জেরা। তাতেই সামনে আসে মাস্টারমাইন্ডের নাম। জানা যায় গোটা কাজই তলেছে হরিশচন্দ্রের নির্দেশে। এই হরিশচন্দ্রই স্বরূপনগরের ভারত বাংলাদেশের বিধারী সীমান্তে কর্মরত ছিলেন। এমনকী সীমান্তে বিএসএফ জওয়ানদের ডিউটি সংক্রান্ত একাধিক বিষয় দেখতেন তিনি। মোট কথায় সীমান্ত পরিচালনের দায়িত্ব ছিল তাঁর কাঁধে। 

এই খবরটিও পড়ুন

এদিকে যে বিএসএফের কাঁধে পাচারকারীদের ধরার কাজ ন্যস্ত থাকে সেই বিএসএফের পদস্থ অফিসারের নাম জড়িয়ে যাওয়ায় তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে প্রশাসনিক মহলের অন্দরেও। খবর চাউর হতেই তা নিয়ে চাপানউতোর শুরু হয়েছে এই সীমান্ত এলাকাতেও। এখন হরিশচন্দ্রকে জেরা করে দিল্লি ক্রাইম ব্রাঞ্চ নতুন কী তথ্য পায়, নতুন কোনও চক্রের খোঁজ পায় কিনা এখন সেটাই দেখার।