BJP MLA Asim Sarkar: ‘২০১৮-র পঞ্চায়েত ভুলে যাও, একটা বোমা মারলে ১০টা পড়বে’, তৃণমূলকে হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

BJP MLA Asim Sarkar: “২০১৮-র পঞ্চায়েত ভুলে যাও, একটা বোমা মারলে ১০টা পড়বে”, বুধবার বিকেলে বিজেপির উদ্বাস্তু সেলের একটি পথসভায় বাগদায় এসে তৃণমূলকে এ ভাষাতেই আক্রমণ করলেন তিনি।

BJP MLA Asim Sarkar: '২০১৮-র পঞ্চায়েত ভুলে যাও, একটা বোমা মারলে ১০টা পড়বে', তৃণমূলকে হুঁশিয়ারি বিজেপি বিধায়কের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 18, 2022 | 1:33 AM

বাগদা: বছর ঘুরতেই পঞ্চায়েত ভোট (Panchayet Election)। ইতিমধ্যেই বেজে গিয়েছে নির্বাচনী দামামা। নিয়োগ কেলেঙ্কারি থেকে গরু পাচার, কয়লা পাচার মামলায় একাধিক নেতা মন্ত্রীর নাম জড়িয়ে যাওয়ায় অস্বস্তি বেড়েছে শাসকদলের। এরইমধ্যে তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় তোপ দাগলেন হরিণঘাটার বিজেপি বিধায়ক (BJP MLA) অসীম সরকার। “২০১৮-র পঞ্চায়েত ভুলে যাও, একটা বোমা মারলে ১০টা পড়বে”, বুধবার বিকেলে বিজেপির উদ্বাস্তু সেলের একটি পথসভায় বাগদায় এসে তৃণমূলকে এ ভাষাতেই আক্রমণ করলেন তিনি। 

শাসক দলের বিরুদ্ধে তীব্র কটাক্ষবান শানিয়ে তিনি বলেন, “আগামীতে দেখুন কতজন জেলখানায় ঢোকে। তোমরা ঘর দিয়ে টাকা নাওনি? তোমরা পায়খানা করে দিয়ে টাকা খাওনি গরিব মানুষের? ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচন ভুলে যাও বন্ধু। এটা ২০২২ সাল। ওই নির্বাচনে তোমরা যা করেছ, তোমরা যা করেছ পৌরসভা নির্বাচনে সে সব অতীত! তোমরা আর ভেব না আগামীতে ভারতীয় জনতা পার্টির সৈনিকরা ঘুমিয়ে থাকবে। ওরা যদি একটা বোম মেরে আপনাকে মারতে চায় তাহলে ১০টা বোম মারার ক্ষমতা আছে আমাদের। আমরা বোম মারব না, কিন্তু তোমরা মারতে এলে আমরা ছাড়ব না।” তাঁর এই নজিরবিহীন আক্রমণ নিয়েই জোরদার চর্চা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে।

এই খবরটিও পড়ুন

যদিও অসীমের বিরুদ্ধে পাল্টা আক্রমণ শানিয়ে বনগাঁ জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, “২০১৮ সালে অসীম সরকার কোথায় ছিলেন। ও যে ভাষায় কথা বলছে তাতে ওকে এখনও কেন মহিলারা ঝাটাপিটা করেনি বুঝিনা। যার ভাষা জ্ঞান নেই তাঁর কথার উত্তর দেব কেন।” 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla