TMC Inner Clash: ‘পার্থ বাবুর নাম নিয়ে দলকে বিড়ম্বনায় ফেলতেন’, দলেরই চেয়ারম্যানের বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল নেতা

TMC Inner Clash: দুর্নীতি মামলায় সম্প্রতি গ্রেফতার হয়েছে পার্থ চট্টোপাধ্য়ায়। এবার পার্থ-ঘনিষ্ঠতা নিয়ে এক নেতার বিরুদ্ধে প্রশ্ন তুললেন দলেরই আর এক নেতা।

TMC Inner Clash: 'পার্থ বাবুর নাম নিয়ে দলকে বিড়ম্বনায় ফেলতেন', দলেরই চেয়ারম্যানের বিরুদ্ধে বিস্ফোরক তৃণমূল নেতা
তৃণমূল নেতা অজিত মাইতি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 1:25 PM

ঘাটাল: আর্থিক দুর্নীতির মামলায় গ্রেফতার হওয়ার পর থেকেই রাজ্য রাজনীতির খবরের শিরোনামে পার্থ চট্টোপাধ্য়ায়। তাঁর সম্পত্তি নিয়ে চলছে তল্লাশি। এই আবহেই পার্থ-র নাম করে টাকা তোলার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ তুললেন ঘাসফুল শিবিরেরই আর এক নেতা। পশ্চিম মেদিনীপুররে জেলা তৃণমূল চেয়ারম্যান অজিত মাইতির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। জেলারই আর এক নেতা তথা পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষের দাবি, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা দেখিয়ে টাকা তুলেছেন অজিত মাইতি।

চন্দ্রকোনা ২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি হীরালাল ঘোষের অভিযোগ, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় জেলায় নানা ধরনের অনৈতিক কাজ করে দলকে বিড়ম্বনায় ফেলেছেন জেলা তৃণমূল চেয়ারম্যান অজিত মাইতি। তাঁর দাবি, পার্থ-র সঙ্গে সুসম্পর্কের কথা বলে কার্যত ‘জমিদার সুলভ’ আচরণ করতেন অজিত মাইতি। তাঁর কাজের জন্য দলকে অস্বস্তিতে ফেলতে হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা রকমেপ পোস্ট চোখে পড়ছে। সেরকমই একটি পোস্টের তলায় কমেন্ট করেছিলেন হীরালাল ঘোষ। তিনি লিখেছিলেন, পার্থবাবুর নাম করে আমাদের জেলায় মাইতি বাবু অনেক অনৈতিক কাজ করে দলকে বিড়ম্বনায় ফেলেছেন। এ প্রসঙ্গে হীরালাল ঘোষকে প্রশ্ন করা হলে তিনি একের পর এক বিস্ফোরক অভিযোগ তোলেন।

তিনি বলেন, ‘পার্থবাবুর বলে বলীয়ান হয়ে উনি যা করছিলেন, সেটা আমরা কেউ ভাল চোখে দেখিনি। দিদি বা অভিষেকদা-র গোচরে আসেনি বলেই হয়ত সুবিচার হয়নি।’ তাঁর আরও দাবি, অজিত বাবুর সঙ্গে পার্থ চট্টোপাধ্য়ায়ের অত্যন্ত ঘনিষ্ঠতা ছিল। যে কোনও বিষয় নিয়ে অজিত মাইতির কাছে গেলেই তিনি পার্থ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে আলোচনার কথা বলতেন। তবে পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেফতারিতে দলের গ্রহণযোগ্যতা কমবে না বলেই মনে করছেন হীরালাল ঘোষ। তাঁর মতে, তৃণমূলের কোনও প্রতিপক্ষ তৈরি হয়নি এখনও। এ ব্য়াপারে অজিত মাইতির সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাই না।’