Purbasthali: ডলার ভাঙানোর নাম করে চুরির অভিযোগ, মুম্বইয়ের কাণ্ডে পূর্বস্থলী থেকে ধৃত

Purba Burdwan: শনিবার সকালে পূর্বস্থলী থানার পুলিশের সহযোগিতায় মুম্বই রেল পুলিশ গ্রেফতার করে পূর্বস্থলী থানার সিংহারির বাসিন্দা নজরুল শেখকে। শনিবার তাঁকে গ্রেফতার করে কালনা আদালতে তোলা হয়। ট্রানজিট রিমান্ড চান মুম্বইয়ের রেল পুলিশ। ৫ দিনের ট্রানজিট রিমান্ড মঞ্জুরও করে আদালত।

Purbasthali: ডলার ভাঙানোর নাম করে চুরির অভিযোগ, মুম্বইয়ের কাণ্ডে পূর্বস্থলী থেকে ধৃত
পূর্বস্থলী থানা এলাকার যুবককে গ্রেফতার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 9:26 PM

পূর্ব বর্ধমান: ডলার ভাঙিয়ে দেওয়ার নাম করে তা নিয়ে চম্পট দেওয়ার অভিযোগে পূর্বস্থলীর এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মুম্বই রেল পুলিশের হাতে গ্রেফতার ওই যুবক। নাম নজরুল শেখ। অভিযোগ, মুম্বই সেন্ট্রাল রেলওয়ে টার্মিনাস থেকে এক মার্চেন্ট নেভি কর্মীর ডলার হাতিয়ে নেন নজরুল। সেই ঘটনাতেই এই গ্রেফতারি।

শনিবার সকালে পূর্বস্থলী থানার পুলিশের সহযোগিতায় মুম্বই রেল পুলিশ গ্রেফতার করে পূর্বস্থলী থানার সিংহারির বাসিন্দা নজরুল শেখকে। শনিবার তাঁকে গ্রেফতার করে কালনা আদালতে তোলা হয়। ট্রানজিট রিমান্ড চান মুম্বইয়ের রেল পুলিশ। ৫ দিনের ট্রানজিট রিমান্ড মঞ্জুরও করে আদালত।

গত ১৬ মে-এর ঘটনা। অভিযোগ, দীপক কুমার নামে এক ব্যক্তির সঙ্গে ভাব জমিয়ে সঙ্গে থাকা ডলার ভাঙিয়ে দেওয়ার আশ্বাস দেন ধৃত নজরুল। তাঁর সঙ্গে আরও দু’জন ছিলেন। বাকি দু’জনকে আগেই ধরেছিল পুলিশ। শনিবার পূর্বস্থলী থেকে গ্রেফতার করা হয় নজরুলকে।

নজরুল শেখের বাবা জামশেদ শেখের কথায়, “মশারির ব্যবসা করত বলেই জানি। এর বাইরে তো কিছুই জানি না। ছেলে আমার গুজরাটে থাকত। ৮-১০ ধরে থাকত ওখানেই। থানা থেকে তুলে নিয়ে গিয়েছে। আমি বাড়ি ছিলাম না, এসে শুনলাম ওকে নিয়ে গিয়েছে।” পুলিশ ধৃতদের একসঙ্গে বসিয়ে জেরা করতে চায়। জেরায় বড় কোনও চক্রের হদিশ মিলতে পারে বলেও মনে করছে তারা।