ভাইপোর খোঁজ নিতে যান জ্যেঠু, কথার ছলেই ভাইয়ের বউকে ডেকেছিলেন! এখন ফুঁসছে গ্রাম

বর্ধমানের (Purbo Bardhaman) ভাতারের (Bhatar) ঘটনার ফের প্রশ্ন উঠল।

ভাইপোর খোঁজ নিতে যান জ্যেঠু, কথার ছলেই ভাইয়ের বউকে ডেকেছিলেন! এখন ফুঁসছে গ্রাম
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2021 | 12:31 PM

বর্ধমান: স্বামী কাজের সূত্রে থাকেন ভিন রাজ্যে। দেড় বছরের ছেলেকে নিয়ে বাড়িতে একাই থাকেন গৃহবধূ। ঘর লাগোয়াই পাশের বাড়ি। সেখানে পরিবার নিয়ে থাকেন ভাসুর। তরিতরকারি থেকে শুরু করে জমির সবজি সবই ভাগাভাগি করে খায় দুই পরিবার। ভাসুর খোঁজখবর নিতে মাঝেমধ্যেই ঘরে আসতেন। সেদিনও এসেছিলেন। কিন্তু বিপদ যে মুখিয়ে রয়েছে, তা আঁচ করতে পারেননি বছর পঁচিশের ওই গৃহবধূ। দেড় বছরের বাচ্চা তখন ঘরেই খেলছিল। পাশে ঘরে ভাইয়ের বউকে ঢেকে নিয়ে গিয়েছিলেন ভাসুর। সেখানেই চলে নির্মম যৌন অত্যাচার। আরও একবার গার্হস্থ্য যৌন নিগ্রহের অভিযোগ উঠল বর্ধমানের (Purbo Bardhaman) ভাতারে (Bhatar)।

ভাতার থানার বলগোনা গ্রাম পঞ্চায়েতের সিকত্তর গ্রামের যুবক ইন্নাল শেখের বাড়ি রাজমিস্ত্রির কাজে কেরলে থাকেন। ভাইয়ের স্ত্রী তার সন্তানকে নিয়ে থাকতেন। অভিযোগ, গত ২৬  ফেব্রুয়ারি  ইন্নাল শেখ তাঁর  ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করেন। গৃহবধূ ফোনে বিষয়টি তাঁর স্বামীকে জানান।

আরও পড়ুন:  Rashika Jain Death: কুশলের ফোন বন্ধ, লুকিয়ে বেড়াচ্ছে কেন? রহস্য উস্কে দিলেন রসিকার মা

কিছুদিন আগে স্বামী কেরল থেকে বাড়ি ফেরেন। স্বামীকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার ওই গৃহবধূ ভাতার থানায় তাঁর ভাসুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ বড় ভাই  ইন্নাল শেখকে গ্রেফতার করেছে। ভিজুয়াল বাইট ftpতে.