Food Poison: বাজার থেকে ছানা এনে খেয়েছিলেন, এরপর রাতে যা ঘটল… সোজা হাসপাতালের বেডে

Kalna: প্রথমে দু'জনকে কালনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে আরও চারজন ভর্তি হন। চিকিৎসার পর এখন সকলেই স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Food Poison: বাজার থেকে ছানা এনে খেয়েছিলেন, এরপর রাতে যা ঘটল... সোজা হাসপাতালের বেডে
হাসপাতালে এক আত্মীয়। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 27, 2022 | 10:03 PM

পূর্ব বর্ধমান: বাজার থেকে কেনা ছানা খেয়েছিলেন পরিবারের সকলে। এরপরই শুরু হয় বমি, পায়খানা। কালনার যোগীপাড়ায় এই ঘটনা ঘটে সোমবার। অসুস্থ হয়ে পড়েন একই পরিবারের ছয় সদস্য। তাদের সকলকেই কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তারা। ওই পরিবারের এক সদস্য জানান, শনিবার বাজার থেকে ছানা কিনে আনা হয়েছিল। সেই ছানাই বাড়ির সকলে খান। রাত থেকেই পেটে ব্যথা, বমি শুরু হয়। কারও কারও বারবার পায়খানায়ও যেতে হয়। রাতটা কোনওমতে কাটিয়ে সোমবার সকালেই হাসপাতালে নিয়ে যান এলাকার লোকজন।

প্রথমে দু’জনকে কালনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে আরও চারজন ভর্তি হন। চিকিৎসার পর এখন সকলেই স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কালনা মহকুমা হাসপাতালের সুপার অরূপরতন করণ জানান, খাদ্যে বিষক্রিয়ার জেরে এমনটা হয়ে থাকতে পারে। খতিয়ে দেখা হচ্ছে। বিভাগীয় প্রধানদের সঙ্গে কথা বলে সকলেরই বমির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে।

এই খবরটিও পড়ুন

অরূপরতন করণ বলেন, “আমাদের মেডিসিন বিভাগের যিনি ডাক্তারবাবু আছেন, তাঁর সঙ্গে কথা বলেছি। প্রথমে দু’জন ভর্তি হন। তাঁদের চিকিৎসকরা দেখেছেন। ওনারা ভালই আছেন। পরে বাকিদের নিয়ে আসা হয়। সমস্তরকম নজরদারি চলছে। ছ’জনের মধ্যে খুব খারাপ কেউ আছেন, তেমন খবর পাইনি। পরবর্তী যা চিকিৎসা তার নির্দেশ দেওয়া হয়েছে। খাদ্যে বিষক্রিয়ার কারণেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। ছানা খেয়েছিল বলে শুনলাম। যেহেতু একই পরিবারের ছ’জন, তাই ওই ছানা থেকেই বিষক্রিয়ার সম্ভাবনা রয়েছে। নমুনা পরীক্ষা করার ব্যবস্থা হচ্ছে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla