Bhabanpur Blast: বিজেপির মিছিলের আগে বোমা ছোড়ার অভিযোগ, তপ্ত অধিকারী গড়

Bhabanpur Blast:ভগবানপুর বিধানসভা এলাকা ও পটাসপুর থানা এলাকায় বোমাবাজির ঘটনাটি ঘটেছে। বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর রোড শো যাওয়ার আগেই বোম ছোড়া হয় বলে অভিযোগ প্রার্থীর।

Bhabanpur Blast: বিজেপির মিছিলের আগে বোমা ছোড়ার অভিযোগ, তপ্ত অধিকারী গড়
বিজেপির মিছিলে বোমা ছোড়ার অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 3:47 PM

পূর্ব মেদিনীপুর: ভগবানপুরে বিজেপির মিছিলের আগে বোমা ছোড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ভগবানপুর দুই ব্লকের আড়গোয়াল থেকে ইটাবেড়িয়া যাওয়ার সময় সৌমেন্দু অধিকারীর রোড শোর অদূরে রাস্তায় বোমা ছোড়ার অভিযোগ ওঠে। তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা এমন ঘটনা ঘটিয়েছে বলেই অভিযোগ পদ্ম শিবিরের । এলাকা যথেষ্ট উত্তেজনা রয়েছে। রাস্তায় বিজেপির কর্মী সমর্থকরা কাঠ ফেলে অবরোধ করেন। যদিও সব ঘটনা অস্বীকার করেছে তৃণমূল।

জানা যাচ্ছে ,ভগবানপুর বিধানসভা এলাকা ও পটাসপুর থানা এলাকায় বোমাবাজির ঘটনাটি ঘটেছে। বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর রোড শো যাওয়ার আগেই বোম ছোড়া হয় বলে অভিযোগ প্রার্থীর। সৌমেন্দুর গাড়ি বেশ কিছুটা দূরে একটু ফাঁকা দেখেই বোমা ছোড়া হয় বলে অভিযোগ।

আচমকা বোমের আওয়াজে মিছিলে থাকা কর্মী ছত্রভঙ্গ হয়ে যায়। পরে ক্ষোভে তৃণমূল ও পুলিশকে এর জন্য দায়ী করে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পথ অবরোধ করে। সৌমেন্দু অধিকারীর বক্তব্য, “আসলে তৃণমূল ভয় পেয়েই এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। ভোটের মুখে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করছে। নির্বাচন কমিশনকে অবিলম্বে এর জন্য পদক্ষেপ করা উচিত।” অন্যদিকে, তৃণমূল এর দায় অস্বীকার করেছে। তবে এখনও পর্যন্ত তৃণমূলের প্রার্থী, ব্লক সভাপতির তরফে এর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।