Kanthi: হাওড়া রুটের বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ পুলিশের, এগুলো কী

Kanthi: গোপন সূত্রে খবর পেয়ে কাঁথি থানার পুলিশ একটি বাসে হানা দেয়। বৃহস্পতিবার সকালে কাঁথি থানার পুলিশ আধিকারিক এএসআই প্রণব বেরার নেতৃত্ব পুলিশ বাহিনী চেকিং শুরু করে এগরা ও হাওড়া রুটের বাসে। জানা যায়, ওই বাসটি দাঁতন হাওড়া রুটের বাস ছিল।

Kanthi: হাওড়া রুটের বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ পুলিশের, এগুলো কী
ডিকির ভিতরে কীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 4:30 PM

কাঁথি: বাসের মধ্যে অভিযান। তারপর তল্লাশি চালাতেই পুলিশের হাতে এল নেশার দ্রব্য। কাঁথিতে বাসে তল্লাশি চালিয়ে প্রায় ৬৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। আটক বাস সহ এক ব্যক্তি।

গোপন সূত্রে খবর পেয়ে কাঁথি থানার পুলিশ একটি বাসে হানা দেয়। বৃহস্পতিবার সকালে কাঁথি থানার পুলিশ আধিকারিক এএসআই প্রণব বেরার নেতৃত্ব পুলিশ বাহিনী চেকিং শুরু করে এগরা ও হাওড়া রুটের বাসে। জানা যায়, ওই বাসটি দাঁতন হাওড়া রুটের বাস ছিল। বাসটিতে লেখা রয়েছে সোনাকনিয়া ও হাওড়া রুট। বাসটির পেছনের ডিকি থেকে সাতটি ব্যাগ উদ্ধার হয়। ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ পুলিশের।

সেই সাতটি ব্যাগ থেকে প্রায় ৬৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, আনুমানিক ওই মাদক দ্রব্যের বাজার মূল্য বেশ কয়েক লক্ষ টাকা। পুলিশ এই ঘটনায় বাসটি সহ একজনকে আটক করেছে। উদ্ধার করা গাঁজার ব্যাগ সহ ধৃতকে থানার আনা হয়েছে।

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক দিবাকর দাস বলেন,”আমরা গোপন সূত্রে খবর পেয়ে এই অভিযান চালাই। এবং উদ্ধার হয়েছে প্রচুর গাঁজা। আইন আইনের চলবে।”