June Malia News: মাজারে চাদর চড়িয়ে দোয়া চাইলেন জুন, দিলেন পুজোও

June Malia: পূর্ব মেদিনীপুর জেলার এগরাতে ভোট প্রচারে এলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী জুন মালিয়া। এ দিন, প্রথমে এগরা মাজারে চাদর চড়িয়ে দোয়া করেন তিনি। পরে কর্মী সমর্থকদের সঙ্গে পায়ে পা মিলিয়ে পদযাত্রা সহকারে এগরা হট্টনাগর মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন তিনি।

June Malia News: মাজারে চাদর চড়িয়ে দোয়া চাইলেন জুন, দিলেন পুজোও
জুন মালিয়া, তৃণমূল প্রার্থী Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 12:21 PM

এগরা: আর কয়েকদিন। তারপরই লোকসভা নির্বাচন। সব রাজনৈতিক দলই নিজেদের লোকসভা ভোটের প্রার্থী দিয়ে দিয়েছেন। যাদের নাম ঘোষণা হয়ে গিয়েছে প্রচারে নেমেছেন অনেকে। এবার মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া নামলেন প্রচারে।

পূর্ব মেদিনীপুর জেলার এগরাতে প্রথম ভোটের প্রচারে নামেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী জুন। তাঁর সঙ্গে ছিলেন এগরার বিধায়ক তরুণ মাইতি। এ দিন, প্রথমে এগরা মাজারে চাদর চড়িয়ে দোয়া করেন তিনি। পরে কর্মী সমর্থকদের সঙ্গে পায়ে পা মিলিয়ে পদযাত্রা সহকারে এগরা হট্টনাগর মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন তিনি। তৃণমূল প্রার্থী জুন মালিয়াকে দেখে কার্যত সেলফি তুলতে ভিড় জমান সাধারণ মানুষ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে জুন মালিয়া জানান,”আমি এগরা থেকে প্রথম লোকসভা ভোটের প্রচার শুরু করলাম। বিভিন্ন যায়গায় সকলের আশির্বাদ নিয়েছি। এখন ঠাকুরের আশির্বাদ নিলাম। এত ভালোবাসা যখন পাচ্ছি, এত আন্তরিকতা যখন পাচ্ছি, সেই কারণে বাবার কাছে এই প্রার্থনা করে গেলাম বাংলার মানুষ যেন তাদের অধিকার অর্জন করে নিতে পারে। আর এই বিপুলসংখ্যক জনসমর্থন বলে দিচ্ছে ফল কী হবে।”

জুনের ভোটের প্রচার প্রসঙ্গ বিজেপি এগরা নগর মণ্ডল সভাপতি চন্দন মাইতি বলেন, “আমাদের দু’একদিনের মধ্যে প্রার্থী তালিকা বেরবে। আর প্রচারে এগিয়ে গিয়েছে তৃণমূল এটা বলা যাবে না। কারণ বিজেপি অনেক কাজ করেছে। দিলীপবাবু আমাদের পাশে ছিলেন। তাই ভোট আমরাই পাব।”