Abhijit Gangopadhyay: ‘বিচারপতির নামে কলঙ্ক’, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে ‘গো ব্যাক’ স্লোগান দিয়ে পোস্টার

Abhijit Gangopadhyay: তমলুকের পর এবার ময়নায় পড়ল অভিজিতের নামে পোস্টার। রামনবমীর বিকাল থেকেই ময়নার বলাইপণ্ডা এলাকার বিভিন্ন গাছে এরকম পোস্টার লক্ষ্য করা যায়। পোস্টারে লেখা 'বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক'।

Abhijit Gangopadhyay: 'বিচারপতির নামে কলঙ্ক', অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে 'গো ব্যাক' স্লোগান দিয়ে পোস্টার
অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে পোস্টার Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 1:58 PM

পূর্ব মেদিনীপুর:  তপ্ত বাংলায় ভোট ময়দানে প্রচার চলছে জোর কদমে। তার মাঝেই তমলুক লোকসভা যেন জমজমাট। এই প্রচার অভিযানের মধ্যেই ময়না বাজার সহ এলাকায় পড়ল  প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় নামে পোস্টার। বিচারপতি নামে কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায়  ‘গো ব্যাক’ পোস্টার। যা নিয়ে শুরু হয়ে রাজনৈতিক টানাপোড়েন।

তমলুকের পর এবার ময়নায় পড়ল অভিজিতের নামে পোস্টার। রামনবমীর বিকাল থেকেই ময়নার বলাইপণ্ডা এলাকার বিভিন্ন গাছে এরকম পোস্টার লক্ষ্য করা যায়। পোস্টারে লেখা ‘বিচারপতির কলঙ্ক অভিজিৎ গঙ্গোপাধ্যায় গো ব্যাক’। যে পোস্টার ঘিরে শুরু হয়েছে বিতর্ক।

তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য বলেন, “মানুষ তাকে পছন্দ করছেন না। তাই এরকম পোস্টার দেওয়া রয়েছে। তার ক্রেডিট হচ্ছে হাজার হাজার মানুষের চাকরি খাওয়া। তমলুকের মানুষ শিক্ষিত তাই তমলুকের মানুষ এগুলো মেনে নেবেন না।”

অপরদিকে প্রাক্তন বিচারপতির নামে এই পোস্টার পড়াকে কটাক্ষ করতে ছাড়েনি সিপিআইএম। সিপিএম প্রার্থী সায়ন বন্দ্যোপাধ্যায় বলেন , “এ ব্যাপারটাকে গুরুত্ব দিচ্ছি না। তমলুকের মানুষকে একটু বলতে বলুন অভিজিৎ গঙ্গোপাধ্যায় কত কিলোমিটার রাস্তা হেঁটেছেন?’ যদিও  এই নিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বক্তব্য, “ভগবান বলছিল, কিন্তু ওসব ইমোশনাল কথাবার্তা। আমি চাকরিপ্রার্থীদের কথা শুনেছিলাম। যা সঠিক মনে হয়েছি বলেছি। এই পর্যন্ত। অনেক চোর আজ জেলে।” বিচারপতি পদে থাকাকালীন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একটি নির্দেশ বাংলায় অত্যন্ত সাড়া ফেলেছে। আন্দোলনরত চাকরিপ্রার্থীদের অনেকেই তাঁকে ‘ভগবান’ অ্যাখ্যা দিয়েছিলেন। বিচারপতি পদ ছাড়ার পর তাঁরাও কিছুটা হতাশ হয়েছিলেন।