Tamluk: অভিজিতের মনোনয়নে তুলকালাম, চাকরিহারাদের ধরনা থেকে ‘চোর চোর’ স্লোগান

Tamluk: উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। যানবাহন নিয়ন্ত্রণও করা হয়। শেষে বিজেপির মিছিল এগিয়ে যায় নিমতৌড়ির দিকে।

Tamluk: অভিজিতের মনোনয়নে তুলকালাম, চাকরিহারাদের ধরনা থেকে 'চোর চোর' স্লোগান
উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 1:18 PM

তমলুক: অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন নিয়ে তুলকালাম। তমুলকে চাকরিহারাদের অনশন মঞ্চ থেকে এল চোর চোর স্লোগান। দুপক্ষের মধ্যে হাতাহাতিও হয় বলে খবর। পাল্টা স্লোগানে মুখর হতে দেখা যায় বিজেপি কর্মী সমর্থকদের। এদিন তমলুকের রাজ ময়দান থেকে হাসপাতাল মোড় পর্যন্ত তিন কিলোমিটারের পদযাত্রা করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি মুখমাত্রা শমীক ভট্টাচার্য, ময়নার বিধায়ককে নিয়ে মনোনয়ন জমা দিতে যায়। কিন্তু, পথেই ঘটে এই ঘটনা। চাকরিহারাদের ধরনা মঞ্চ থেকে ধেয়ে এল চোর চোর স্লোগান। 

প্রসঙ্গত, গত সোমবার থেকে ওই এলাকায় এসএসএসি-র ২০১৬ সালের প্যানেলের চাকরিহারা শিক্ষকেরা ধরনা দিচ্ছেন। এদিন মলুকের রাজ ময়দান থেকে গোটা তমলুক শহর প্রদক্ষিণ করে যখন হাসপাতাল মোড়ে পৌঁছায় বিজেপির মিছিল তখনই তৈরি হয় উত্তেজনা। চাকরিপ্রার্থীদের অভিযোগ, তাঁদের ধরনা মঞ্চে ছোড়া হয় ইট-পাথর। ভাঙচুরও চালানো হয়। তাতেই তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যানজটও তৈরি হয়ে যায় এলাকায়। 

এক বিজেপি কর্মী বলেন, আমাদের মিছিল এখান দিয়ে যাচ্ছিল। ওরা হঠাৎ আমাদের দেখে চোর চোর স্লোগান দিতে শুরু করে। আমরা কী চুরি করেছি?  অন্যদিকে ধরনা মঞ্চ থেকে এক আন্দোলনকারী বলেন, আমাদের দিকে ইট-পাখর ছুড়েছে। জলের পাউচও ছুড়েছে। আমাদের একজন শিক্ষিকা অসুস্থ হয়ে পড়েছেন। ওরাই আমাদের বাইরে থেকে আজেবাজে কথা বলেছে। গালাগালি করেছে। আমরা প্রতিবাদ করেছি।

এই খবরটিও পড়ুন

এদিকে উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। যানবাহন নিয়ন্ত্রণও করা হয়। শেষে বিজেপির মিছিল এগিয়ে যায় নিমতৌড়ির দিকে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।