Purulia: বাড়িতে ঢুকে তলোয়ার দিয়ে এলোপাথাড়ি কোপ! কাকাকে ‘খুনে’ গ্রেফতার যুবক

Purulia: পরিবার সূত্রে জানা যাচ্ছে, একবার কোপ মারার পরও থামেননি নিজিত। অভিযোগ, কাকার মৃত্যু নিশ্চিত করতে ওই ধারালো তলোয়ার দিয়েই একাধিকবার আঘাত করতে থাকেন নিজিত।  ঘটনাস্থলেই মৃত্যু হয় কাকা উওম মণ্ডলের। 

Purulia: বাড়িতে ঢুকে তলোয়ার দিয়ে এলোপাথাড়ি কোপ! কাকাকে 'খুনে' গ্রেফতার যুবক
গ্রেফতার যুবকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 2:40 PM

পুরুলিয়া:  পুরনো একটি ঝামেলার জের। কাকাকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বরাবাজার বড়দহ গ্রামের। সূত্রের খবর বৃহস্পতিবার রাতে স্থানীয় মন্দিরে পুজো দিয়ে বাড়িতে ফেরেন উত্তম মণ্ডল। অভিযোগ, তাঁর বাড়িতে ফেরার কিছুক্ষণের মধ্যেই ঘরে ঢোকেন ভাইপো নিজিত মণ্ডল। অতর্কিতে তাঁর মাথার ওপর তলোয়ার নিয়ে হামলা চালায় নিজিত। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন উত্তম।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, একবার কোপ মারার পরও থামেননি নিজিত। অভিযোগ, কাকার মৃত্যু নিশ্চিত করতে ওই ধারালো তলোয়ার দিয়েই একাধিকবার আঘাত করতে থাকেন নিজিত।  ঘটনাস্থলেই মৃত্যু হয় কাকা উওম মণ্ডলের।  সে সময়েই বাড়িতে ঢোকেন তাঁরই সম্পর্কে দাদা বকুল মণ্ডল। অভিযোগ, একইভাবে তলোয়ার দিয়ে আঘাত করেন নিজিত।  রক্তাক্ত অবস্থায় তিনি লুটিয়ে পড়লেন, নিজিত বাড়ি থেকে বেরিয়ে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বরাবাজার থানার পুলিশ।  গ্রামের ওলিগলিতে পালিয়ে বাঁচার চেষ্টা করছিলেন নিজিত। গ্রামবাসীদের সহযোগিতায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। যদিও খুনের ব্যবহার করা তলোয়ারটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

উত্তম মণ্ডলের দেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। গুরুতর আহত অবস্থায় বকুল মণ্ডলকে ঝাড়খণ্ডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্তর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। ৭ দিন নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে বরাবাজার থানার পুলিশ।