‘কমিশন আমি দেখে নেব, ভয় পেয়ে ভয় দেখাবেন না’, পুলিশকে হুঁশিয়ারি আব্বাসের

"আমাদের ছেলেদের বাড়িতে বাড়িতে গিয়ে ভয় দেখাবে না। গায়ে হাত দেবেন না, এরপর যদি এমন শুনি তাহলে ভাঙড় থানা অবরুদ্ধ করে দেব,'' হুঁশিয়ারি দিলেন আইএসএফ (ISF) প্রধান আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)।

'কমিশন আমি দেখে নেব, ভয় পেয়ে ভয় দেখাবেন না', পুলিশকে হুঁশিয়ারি আব্বাসের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 10:36 PM

দক্ষিণ ২৪ পরগনা: ‘ভাঙড়ে একটা ছেলের কিছু হলে রাস্তা অবরোধ করবে, কাউকে ছেড়ে কথা বলবে না। কমিশন আমি দেখে নেব।’ দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের বিজয়গঞ্জের সভা থেকে রবিবার এভাবেই পুলিশ প্রশাসনকে হুঁশিয়ারি দিলেন আইএসএফ (ISF) প্রধান আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)।

এদিন ১৪৮ ভাঙড় বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা-আইএসএফ সমর্থিত প্রার্থী পীরজাদা নওসাদ সিদ্দিকির সমর্থনে বিশাল জনসভা হয়। সেখানে উপস্থিত ছিলেন আইএসএফ প্রধান পীরজাদা আব্বাস সিদ্দিকি, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, কসবার সিপিএম প্রার্থী শতরূপ ঘোষ-সহ সংযুক্ত মোর্চার নেতারা। এই সভা থেকে দলের কর্মীদের উৎসাহ জোগাতে গিয়ে রাজ্যের পুলিশ প্রশাসনকে একহাত নিলেন আব্বাস। ভাঙড় থানার পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে তাঁর মন্তব্য, চুপ আছি বলে জ্বালাবেন? তিনি যোগ করেন, যাদের ভয়ে পুলিশ পক্ষপাতিত্বমূলক আচরণ করছে তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গিয়ে নালিশ করুন। ভয় থাকলে বাংলার মানুষ ঘুরে পুলিশকে নিরাপত্তা দেবে। কিন্তু পক্ষপাতিত্ব করলে থানাও ঘেরাওয়ের হুঁশিয়ারি দেন তিনি।

প্রসঙ্গত, ভাঙড়ের বোদরা অঞ্চলে এলাকা দখলকে কেন্দ্র করে কিছুদিন আগেই তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্যে খণ্ডযুদ্ধ বাধে। অভিযোগ, ভাঙচুর চলে আইএসএফ কর্মীদের বাড়িতে। ঘটনায় তৃণমূল ও আইএসএফের বেশ কয়েকজন আহত। এই প্রেক্ষিতে শাসক দলের সঙ্গে পুলিশকেও নিশানা করেন সিদ্দিকি। এদিন ভাঙড়ের বিজয়গঞ্জ বাজারের সংযুক্ত মোর্চার প্রার্থী পীরজাদা নওশাদ সিদ্দিকির নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে আব্বাস একযোগে তৃণমূল ও বিজেপিকে তীব্র কটাক্ষ করেন। পাশাপাশি দলীয় কর্মীদের উজ্জিবীত করার জন্য তিনি প্রকাশ্য সভা থেকে দলীয় নেতাদের নির্দেশ দেন, কারও গায়ে হাত দিলে ছেড়ে কথা বলবেন না। সবাইকে নিয়ে রাস্তা অবরোধ করতে নির্দেশ দেন। বলেন, ‘বাকিটা আমি দেখে নেব।’

দলীয় কর্মীদের উজ্জিবীত করতে গিয়ে কার্যত ভাঙড় থানার আইসি ও অনান্য আধিকারিকদের হুঁশিয়ারি দিয়ে তিনি আরও বলেন, “আমাদের ছেলেদের বাড়িতে বাড়িতে গিয়ে ভয় দেখাবে না। গায়ে হাত দেবেন না, এরপর যদি এমন শুনি তাহলে ভাঙড় থানা অবরুদ্ধ করে দেব।

নাম না করে এদিন আবার এলাকার প্রাক্তন তৃণমূল বিধায়ক আরাবুল ইসলামের পাশে দাঁড়ান। তিনি বলেন, “যে ছেলেটি তৃণমূলের হয়ে এতদিন কাজ করল, ২০০৬ সালে এখান থেকে দলকে জিতিয়েছে, তাঁকে ধোকা দিয়েছে (পড়ুন তৃণমূল), আর আপনাদের ধোকা দেবে না সেটা হতে পারে না। তাই সকলকে বলবো ২০২১ সালে নওসাদকে বিপুল ভোটে জয়যুক্ত করুন।”