TMC-BJP: বিধায়কের ‘ঘর ওয়াপসি’! লোকসভা ভোটের মুখেই কি বড় চাল খেলে দিল বিজেপি

TMC-BJP: বিজেপির টিকিটে জিতেছিলেন। তারপর তৃণমূলে। কানাঘুষো ছড়িয়েছে, তিনি নাকি আবার তৃণমূল ছেড়ে 'ঘর ওয়াপসি' করেছেন বিজেপিতে। কথা হচ্ছে কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে নিয়ে। এই নিয়ে বিধায়কের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও, তাঁর কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। তবে এই নিয়ে তৃণমূল ও বিজেপি উভয় শিবিরই এই নিয়ে মুখ খুলেছে।

TMC-BJP: বিধায়কের 'ঘর ওয়াপসি'! লোকসভা ভোটের মুখেই কি বড় চাল খেলে দিল বিজেপি
সৌমেন রায়ের তৃণমূলে যোগদানের ছবি (ফাইল ছবি)Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2024 | 7:40 PM

কালিয়াগঞ্জ: লোকসভা ভোটের মুখে কি আরও একটা বড় চাল খেলে দিল বিজেপি? আবার কি ঘর ভাঙল তৃণমূলের? প্রশ্নটা উঠছে কারণ, ফের এক বিধায়কের দলবদল ঘিরে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সৌজন্যে কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে নিয়ে। বিজেপির টিকিটে জিতেছিলেন। তারপর তৃণমূলে। কানাঘুষো ছড়িয়েছে, তিনি নাকি আবার তৃণমূল ছেড়ে ‘ঘর ওয়াপসি’ করেছেন বিজেপিতে। এই নিয়ে বিধায়কের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও, তাঁর কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। তবে এই নিয়ে তৃণমূল ও বিজেপি উভয় শিবিরই এই নিয়ে মুখ খুলেছে।

তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল অবশ্য বলছেন, তৃণমূলের কালচারের সঙ্গে খাপ খাইয়ে নিতে না পেরেই বিজেপিতে ফিরেছেন তিনি। কানাইয়ালাল বলেন ‘উনি বিজেপি থেকে জিতেছিলেন কালিয়াগঞ্জে। উনি আমাদের সঙ্গে এসেছেন ঠিকই। বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেছিলেন। কিন্তু ওনার শরীরটাই শুধু তৃণমূলে ছিল, উনি ছিলেন বিজেপিতে। যখন তিনি দেখলেন, তৃণমূলের কালচারের সঙ্গে তাঁর বনিবনা হচ্ছে না, তখন তিনি আবার বিজেপিতে ফিরে গিয়েছেন।’ এই দলবদলের কোনও প্রভাব আসন্ন লোকসভা নির্বাচনে পড়বে না বলেও দাবি তৃণমূলের জেলা সভাপতির। বরং, এলাকায় তৃণমূলের রেজাল্ট আরও ভাল হবে বলেই আশাবাদী তিনি।

বিজেপি নেত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীও এই দলবদলের প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন। বিজেপিতে ফেরার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সাংসদ বলেন, ‘মাঝে মাঝে যে বদ মতলব ধরে, অথবা তৃণমূলের ভয়ে এই শব্দগুলি তাঁরা বলেন, এটা কাঙ্ক্ষিত নয়। বিজেপির টিকিটে উনি জিতেছিলেন। কাঙ্ক্ষিত ছিল পাঁচ বছর বিজেপির বিধায়ক হয়েই তিনি কাজ করবেন। যাই হোক, যে ভুল তিনি করেছিলেন, সেটা শুধরে নিলেন।’ দেবশ্রী চৌধুরী আরও বলেন, ‘তৃণমূলে থেকে কোনও সম্মান পাওয়া যায় না। কখনও কখনও বেশি মধুর লোভে কেউ কেউ ভুল করে বসেন। পরে সেই ভুল ভাঙে। তখন কারও ফেরার সুযোগ থাকে, কারও থাকে না।’