Singur: BJP-পোস্টার ছেঁড়ার অভিযোগ, ঘটনাস্থলে গেলেন লকেট

Locket Chatterjee: পোস্টার ছিঁড়ে ফেলার প্রসঙ্গে সিঙ্গুর বিধানসভার বিজেপি ১ মন্ডলের সভাপতি তারাপদ ঘোষ জানান, "গতকাল রাতে সিঙ্গুরের কালুরায় তলা এলাকায় ব্যানার, ফেস্টুন ছিড়ে ফেলে দিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। সেই সঙ্গে সঙ্গে আনন্দ নগর পঞ্চায়েতে একই ভাবে সমস্ত ব্যানার ছিঁড়ে ফেলে দেওয়া ও পুড়িয়ে দেওয়া হয়েছে।"

Singur: BJP-পোস্টার ছেঁড়ার অভিযোগ, ঘটনাস্থলে গেলেন লকেট
বিজেপির পোস্টার ছেঁড়ার অভিযোগImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 3:36 PM

সিঙ্গুর: বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের নির্বাচনী ফ্লেক্স, দলীয় পতাকা ছেড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে সিঙ্গুর থানায়। বিজেপি কর্মীদের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সিঙুর ২ নং পঞ্চায়েতের কালুরায়তলা এলাকায়। বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের ছবি দেওয়া একাধিক নির্বাচনী ফ্লেক্স আজ সকালে স্থানীয় একটি পুকুরে পড়ে থাকতে দেখা যায়। পাশাপাশি দলীয় পতাকাও পুকুর পাড়ে পড়ে থাকতে দেখা যায়। অন্যদিকে সিঙ্গুরের আনন্দ নগর পঞ্চায়েতের ছয়ানী মন্দিরতলা এলাকায় বিজেপির একাধিক ফ্লেক্স ,পতাকা ছিঁড়ে তা পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনার পরিপ্রেক্ষিতে আজ সিঙ্গুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিজেপি মণ্ডল সভাপতি তারাপদ ঘোষ। এরপরই এই ঘটনার প্রতিবাদে দুষ্কৃতী বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দাবিতে সোচ্চার হয়েছে বিজেপি।

পোস্টার ছিঁড়ে ফেলার প্রসঙ্গে সিঙ্গুর বিধানসভার বিজেপি ১ মণ্ডলের সভাপতি তারাপদ ঘোষ জানান, “গতকাল রাতে সিঙ্গুরের কালুরায় তলা এলাকায় ব্যানার, ফেস্টুন ছিড়ে ফেলে দিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। সেই সঙ্গে সঙ্গে আনন্দ নগর পঞ্চায়েতে একই ভাবে সমস্ত ব্যানার ছিঁড়ে ফেলে দেওয়া ও পুড়িয়ে দেওয়া হয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে সিঙ্গুর থানায় অভিযোগ করা হয়েছে। অভিযুক্তদের অবিলম্বে গ্ৰেফতারের দাবি জানাচ্ছি।”

এরপরই ঘটনাস্থলে যান লকেট চট্টোপাধ্যায়। পরিদর্শন করে তিনি বলেন, “তৃণমূল চিরাচরিত ভাবে তাদের দায়িত্ব পালন করে যাচ্ছে। মানুষ যখন ঘুমায় তখন ওরা ডাকাতি করতে বের হয়। গতকাল রাতে তৃণমূলের মস্তানরা এসে এগুলো ফেলে দিয়েছে। কিন্তু এরা মানুষের মনকে তো ফেলতে পারবে না। সিঙ্গুরের মানুষ বিজেপিকে আশীর্বাদ করতে শুরু করেছে। অভিযোগ করা হয়েছে।” যদিও পাল্টা রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, “ওরা নিজেরাই নিজেদের ফ্লেক্স ব্যানার ছিঁড়েছে। গোষ্ঠীদ্বন্ধ প্রকাশ পাচ্ছে ওদের। এটা ঠিক নয়। আমাদের দলের এটা কালচার নয়।”