স্বামীকে ‘খুন’ করে ৩ মাসের সন্তান নিয়ে থানায় হাজির স্ত্রী

মৃত রতনের প্রতিবেশীরা জানিয়েছেন, ফুলকুমারী রতনের দ্বিতীয় পক্ষের স্ত্রী। রতনের প্রথম পক্ষের স্ত্রী গায়ে আগুন লাগিয়ে ‘আত্মহত্যা’ করেন।

স্বামীকে 'খুন' করে ৩ মাসের সন্তান নিয়ে থানায় হাজির স্ত্রী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 04, 2021 | 1:57 PM

কোচবিহার : ‘মদ্যপ’ স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে মাথায় বাটাম মেরে খুন (Murder) করে থানায় গিয়ে আত্মসমর্পণ করল স্ত্রী। সঙ্গে তিনমাসের শিশু সন্তান। শিহরিত তুফানগঞ্জের ফুলবাড়ি গ্রাম।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত ওই বছর পঁয়ত্রিশের ব্যক্তি রতন সূত্রধরের সঙ্গে বছরখানেক আগে বিয়ে হয় ফুলকুমারী মণ্ডলের। পেশায় কাঠের মিস্ত্রি রতনের সঙ্গে প্রায়ই ঝামেলা লাগত ফুলকুমারীর। বুধবার রাতে, ভয়ানক অশান্তির পর আর কোনও সাড়াশব্দ পাননি প্রতিবেশীরা। সকালে খোঁজ নিলে দেখা যায়, রতনের মাথা ফাটা দেহ পড়ে আছে।

বৃহস্পতিবার সকালেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন রতনের স্ত্রী ফুলকুমারী। তিনি স্বীকার করেন স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে নিজেই খুন (Murder) করেছেন রতনকে। তাঁর অভিযোগ, রতন রোজ রাতে মদ্যপ হয়ে ফিরতেন। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝামেলা লেগেই থাকত। স্ত্রীকে মারধরও করতেন রতন। এ দিন অত্যাচার সহ্য করতে না পেরেই এই পদক্ষেপ করেন ফুলকুমারী।

আরও পড়ুন : ৯ বছরের শিশুর নগ্ন গলা কাটা দেহ উদ্ধার, রণক্ষেত্র জোড়াবাগান

মৃত রতনের প্রতিবেশীরা জানিয়েছেন, ফুলকুমারী রতনের দ্বিতীয় পক্ষের স্ত্রী। রতনের প্রথম পক্ষের স্ত্রী গায়ে আগুন লাগিয়ে ‘আত্মহত্যা’ করেন। তবে তা ‘আত্মহত্যা’ না ‘খুন’ (Murder) তা স্পষ্ট আজও জানেন না স্থানীয়রা। রতনের সঙ্গে ফুলকুমারীর সম্পর্ক যে ভাল ছিল না তা স্বীকার করেছেন স্থানীয়রা। এর আগে রতনকে একবার রড দিয়ে বেধড়ক মেরেছিলেন ফুলকুমারী। সে যাত্রায় হাসপাতালে গিয়ে সুস্থ হন রতন। কিন্তু গতকালের ঘটনা কেউই জানতেন না।

রতনের বাড়ি থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। গোটা ঘটনাটাই তদন্ত করে দেখছে তুফানগঞ্জ থানার পুলিশ।