বর্ধমানের জাতীয় সড়কে ১৪ জনকে পিষে দিল লরি, মৃত ৪

ফের দুর্ঘটনা জাতীয় সড়কে! পূর্ব বর্ধমানের পালসিট স্টেশনের কাছে লরি (Lorry) পিষে দিল ১৪ জনকে

বর্ধমানের জাতীয় সড়কে ১৪ জনকে পিষে দিল লরি, মৃত ৪
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 7:26 PM

পূর্ব বর্ধমান:  জাতীয় সড়কে (National highway) ফের ভয়াবহ দুর্ঘটনা। ধূপগুড়ির পর এবার  বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়ক(National highway)।  পালসিট স্টেশনের কাছে , সন্ধ্যে ৬টা নাগাদ, একটি লরি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা লোকজনকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু ঘটে। গুরুতর জখম হন ১৪ জন। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

আরও পড়ুন: ‘নরখাদক’ এশিয়ান হাইওয়ে ৪৮! ধূপগুড়ি দু্র্ঘটনার জের না কাটতেই ফের প্রাণ গেল এক বনকর্মীর, বিক্ষোভে সামিল স্থানীয়রা

পুলিশ সূত্রের খবর, লরিটি (Lorry) নিয়ন্ত্রণ হারিয়ে পালসিট স্টেশনের কাছে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি বাইকে প্রথমে ধাক্কা মারে। তারপর রাস্তার বাঁদিকে বাস ধরার জন্য দাঁড়িয়ে থাকা লোকজনকে পিষে দিয়ে চলে যায় বর্ধমানের দিকে। দুর্ঘটনার জেরে ছুটে আসেন স্থানীয়রা। আহতদের অনাময় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কিছুজনকে বর্ধমান মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।  ঘাতক লরির চালক পলাতক।  লরিটিকে (Lorry) ধরতে স্টেশন সংলগ্ন সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

দু্র্ঘটনার জেরে ঘটনাস্থলেই পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাঁদের দাবি,  এই ধরনের দু্র্ঘটনার জন্য প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নিতে হবে। এই বিক্ষোভের জেরে প্রায় তিরিশ মিনিট রাস্তা বন্ধ থাকে। ফলে ২ নং জাতীয় সড়কে প্রবল  যানজটের সৃষ্টি হয়। উল্লেখ্য, বর্ধমানের এই ২ নং জাতীয় সড়কটি কলকাতা ও দিল্লির সংযোগকারী রাস্তা।