বিয়ের রাতেই ‘ভাইরাল’ কনে, এল না বর

 এই বিয়ে হলে ভবিষ্যতে পারিবারিক অশান্তি আরও বাড়বে। তাঁদের সন্দেহ, পাত্রীর কোনও পূর্ব সম্পর্কের জেরেই এই বিপত্তি

বিয়ের রাতেই ‘ভাইরাল’ কনে, এল না বর
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 4:26 PM

সাঁতরাগাছি: বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। লগ্নও বয়ে চলেছে। আচমকাই বাতিল বিয়ে। কারণ, পাত্রপক্ষের হাতে এসেছে কনের একটি বিকৃত ছবি ও ভিডিয়ো (Video)। এর জেরেই সাফ বিয়েতে ‘না’ বরের। শেষে বিয়ে ভেস্তে যাওয়ায় মাথায় হাত কনেপক্ষের। বাধ্য হয়ে সাঁতরাগাছি (Santragachi) থানায় দুটি অভিযোগ দায়ের করলেন কনের পরিবার।

কিন্তু কী এমন ঘটল, যে বিয়ের দিনেই বরকে না বলতে হলো? মেয়ের পরিবারের অভিযোগ, কেউ বা কারা তাদের মেয়ের ছবি বিকৃত করে এবং অশ্লীল ভিডিয়ো (Video) তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়। সেই ভিডিয়ো বরের হাতে আসায় শেষ মুহূর্তে বাতিল করে তারা। তবে, মেয়ের পরিবারের দাবি, ভাইরাল হওয়া সেই ছবি ও ভিডিয়োর সঙ্গে পাত্রীর কোনও সম্পর্ক নেই।

পাত্রপক্ষের তরফে জানানো হয়েছে, বিয়ের রাতে হঠাৎ করেই বরের ফোনে এই ভিডিয়োটি (Video) আসে। ভিডিয়ো দেখে তৎক্ষণাৎ বিয়ের সিদ্ধান্ত বাতিল করা হয়। বলা হয়, এই বিয়ে হলে ভবিষ্যতে পারিবারিক অশান্তি আরও বাড়বে। তাঁদের সন্দেহ, পাত্রীর কোনও পূর্ব সম্পর্কের জেরেই এই বিপত্তি।

আরও পড়ুন: বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক! আমবাগানে এই অবস্থাতেই মিলল যুবকের দেহ

বিয়ের আগে কোনওরকম প্রেমের সম্পর্কের কথা যদিও সম্পূর্ণ অস্বীকার করেছে পাত্রী। এমনকী, কে বা কারা এই ভিডিয়ো (Video) বানাতে পারে তা নিয়েও সম্পূর্ণ অন্ধকারে মেয়ের পরিবার। এরমধ্যে পাত্রপক্ষ বিয়েতে রাজি না হওয়ায় মাথায় হাত তাঁদের। বাধ্য হয়েই থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। পাত্রপক্ষের বঞ্চনার শিকার হয়েছেন এই মর্মেও একটি লিখিত অভিযোগ দায়ের কনেপক্ষের।

আরও পড়ুন: বিয়ের ১২ বছর পর উদ্ধার বধূর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে

পুলিশ (Santragachi Police) সূত্রে খবর, বরের ফোনে কী করে এই ভিডিয়ো গেল, কে পাঠালো তা খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত গোটা ঘটনার নিষ্পত্তি করা হবে বলে দাবি পুলিসের