একুশে বিজেপির ভরসা সাম্প্রদায়িকতা আর তৃণমূলের কিছু স্বার্থান্বেষী নেতা: নন্দীগ্রামে সিদ্দিকুল্লা

'অধিকারী গড়ে' এ দিন মোট তিনটি সভা করেন সিদ্দিকুল্লা। সভায় হাজির হয়ে তিনি দাবি করেন, "বিজেপি মিথ্যা কথা ছাড়া কিছু বলে না। নিজেদের নির্বাচনী ইস্তাহারে তা আরও একবার প্রমাণ হয়েছে।"

একুশে বিজেপির ভরসা সাম্প্রদায়িকতা আর তৃণমূলের কিছু স্বার্থান্বেষী নেতা: নন্দীগ্রামে সিদ্দিকুল্লা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 12:03 AM

কলকাতা: “সাম্প্রদায়িকতা আর মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়া আটকাতে পারবে না বিজেপি।” সোমবার নন্দীগ্রামে (Nandigram) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সমর্থনে সভা করতে এসে এমনটাই দাবি করলেন রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী (Siddiqullah Chowdhury)।

‘অধিকারী গড়ে’ এ দিন মোট তিনটি সভা করেন সিদ্দিকুল্লা। সভায় হাজির হয়ে তিনি দাবি করেন, “বিজেপি মিথ্যা কথা ছাড়া কিছু বলে না। নিজেদের নির্বাচনী ইস্তাহারে তা আরও একবার প্রমাণ হয়েছে।” উদাহরণ দিয়ে তিনি বলেন, “রেলে যখন বয়স্কদের জন্য টিকিটে মূল্য ছাড় দেওয়া বন্ধ করে দিয়েছে, সেই সময় ওরা বলছে পশ্চিমবঙ্গে বাসে চলাচলের সময় নাকি সরকারি বাসে মহিলাদের ফ্রি করে দেবে। ওরা এখানে নতুন করে চাকরি দেওয়ার কথা বলছে আর ওরা যেখানে ক্ষমতায় আছে সেই রাজ্যগুলিতে মানুষ কাজ হারাচ্ছেন, চাকরি হারাচ্ছেন।”

আরও পড়ুন: প্রথম দফার ১৯১ জন প্রার্থীর মধ্যে কতজন অভিযুক্ত ফৌজদারি মামলায়?

সিদ্দিকুল্লা আরও বলেন, “২০১৪ ও ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বাংলায় ভোট লড়তে এসে বিজেপি নেতারা হিন্দু-মুসলমান সাম্প্রদায়িক প্রতিশ্রুতি বিজেপি দিয়েছিল, তার কোনটা কোনটা রাখতে পেরেছে? এখানে ভোটে লড়তে ওদের ভরসা সাম্প্রদায়িকতা আর তৃণমূলের কিছু স্বার্থান্বেষী নেতা।” রাজ্যের সাধারণ মানুষ ২০০-র বেশি আসন দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের মুখ্যমন্ত্রী করবেন বলে দাবি করেন তিনি।

আরও পড়ুন: পিকে-র ‘গেম প্ল্যান’! তৃণমূলের একঝাঁক ‘গুপ্তচর’ বিজেপিতে, কান্তির বিস্ফোরক দাবি