Bangladesh News: দু’দিনে মৃত একই কলেজের ২ পড়ুয়া! নেপথ্যে কী কোনও রহস্য?

Suicide Case: নিহত রাহুলের কাকু মৃণাল কান্তি সাংবাদিকদের জানিয়েছেন, সে ওই বাড়ি এক তলায় একটি ঘর ভাড়া নিয়ে থাকতেন। বৃহস্পতিবার রাতের পাশের ঘরের বন্ধুদের সঙ্গে খাওয়া দাওয়া শেষে সে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিল।

Bangladesh News: দু'দিনে মৃত একই কলেজের ২ পড়ুয়া! নেপথ্যে কী কোনও রহস্য?
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 8:43 PM

সিলেট: দুর্ঘটনা যে কখন ঘটে বলা যায় না। একদিনের ব্যবধানে ২ ছাত্রের মৃত্যু ঘিরে ঘনীভূত হয়েছে রহস্য। বাংলাদেশের সিলেটের এমসি কলেজের পড়ুয়া ২৪ বছর বয়সী সৌরভ রাহুল দাসের মৃত্যুর ঘটনার নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে। ইতিমধ্যে ওই ছাত্রের দেহ উদ্ধার করেছে বাংলাদেশ পুলিশ। পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে তাদের অনুমান আত্মহত্যা করেছেন রাহুল। সৌরভ রাহুল এমসি কলেজেরে সোশিওলজি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সে সুনামগঞ্জের শাল্লার কেরুয়ালা গ্রামের বাসিন্দা। শুক্রবার সকালের সিলেটের পাঠানটুলা গোয়াবাড়ি আবাসিক এলাকার মোহনা সি-ব্লকের ২২ নম্বর বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রাহুলের কাকু মৃণাল কান্তি সাংবাদিকদের জানিয়েছেন, সে ওই বাড়ি এক তলায় একটি ঘর ভাড়া নিয়ে থাকতেন। বৃহস্পতিবার রাতের পাশের ঘরের বন্ধুদের সঙ্গে খাওয়া দাওয়া শেষে সে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিল। বেলা গড়িয়ে যাওয়ার পর রাহুল দরজা না খোলায় বাড়ির অন্য বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়ে। বারবার দরজা ধাক্কা দিয়েও না খোলায় কোনওক্রমে ঘরের জানলা খোলা হয়। জানলা খুলেই ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় রাহুলের দেহ দেখতে পাওয়া যায়। বাসিন্দারা সঙ্গে সঙ্গে পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। এর আগে গত বুধবার এমসি কলেজের মহিলা হোস্টেল থেকে স্মৃতি রানী দাশ নামে ইংরেজি প্রথম বর্ষের এক পড়ুয়ার মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। এই ক্ষেত্রেও পুলিশ জানিয়েছিল যে স্মৃতিরানী আত্মহত্যা করেছে।

জালালাবাদ থানার ওসি নাজমুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, ‘পুলিশের হেল্পলাইন নম্বরে ফোন এসেছিল। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ঝুলন্ত দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে। মৃতের মোবাইল ফোন পাওয়া গিয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।’