KMC Election Result 2021: ভোট মিটতেই দলীয় সমর্থকের বাড়িতে চড়াও তৃণমূল কর্মীরা! চলল ভাঙচুর

KMC Election Result 2021: ভোট মিটতে না মিটতেই অশান্তির খবর। দলের অন্তর্দ্বন্দ্বই আরও একবার প্রকাশ্যে এসেছে।

KMC Election Result 2021: ভোট মিটতেই দলীয় সমর্থকের বাড়িতে চড়াও তৃণমূল কর্মীরা! চলল ভাঙচুর
তৃণমূলের গলার কাঁটা সেই নির্দল ( প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 8:15 PM

কলকাতা : ভোটের দিন অশান্তির খবর এসেছে বিভিন্ন ওয়ার্ড থেকে। আর এবার ভোট মিটতে আরও একবার সামনে এল অশান্তির খবর। হামলা হল খোদ তৃণমূল সমর্থকের বাড়িতে। আর যারা হামলা চালিয়েছে, তারা তৃণমূলেরই কর্মী। ইতিমধ্যেই এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে হরিদেবপুর থানায়।

তৃণমূল প্রার্থী সুদীপ পোল্লে এ দিন জয়ী হয়েছে কলকাতার ১২৩ নম্বর ওয়ার্ড থেকে। এরপরই ওই ওয়ার্ডের বৈদ্যপাড়ায় কৌশিক ভট্টাচার্য নামে এক তৃণমূল সমর্থকের বাড়িতে হামলা হয়েছে বলে অভিযোগ। একদল তৃণমূল কর্মী আক্রমণ করেছে বলে দাবি কৌশিক ভট্টাচার্যের।

আক্রান্ত ওই তৃণমূল সমর্থক জানিয়েছেন, বেশ কিছু অসাধু লোককে দলে নেওয়ায় অনেক দিন ধরেই আপত্তি জানিয়েছিলেন তিনি। তাঁদের দল থেকে বের করে দেওয়ার চেষ্টাও করেছিলেন। কিন্তু তাঁর সেই প্রচেষ্টা সফল না হওয়ায় তিনি নিজেকে দলের প্রচার থেকে সরিয়ে নেন।

এবার সেই ওয়ার্ডে তৃণমূল জেতার পরই কৌশিকবাবুর বাড়িতে চড়াও হয় তৃণমূল কর্মীরা। যাদের তিনি বের করে দেওয়ার চেষ্টা করেছিলেন, তাঁরাই রাগের বহিঃপ্রকাশ ঘটাতে এ দিন হামলা করে বলে অভিযোগ। মঙ্গলবার বিকেলে তাঁর বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে। এ দিন বিকেল পাঁচটা নাগাদ ২৫ থেকে ৩০ জন যুবক এসে কৌশিকবাবুর বাবুর বাড়ির সামনে ভাঙচুর করে ও হুমকি দিতে থাকে। তারপর কৌশিক বাবু মুখে এবং গায়ে থুতু পর্যন্ত দেয় বলে অভিযোগ। অসুস্থ হয়ে পড়েন তাঁর বৃদ্ধা মা। ইতিমধ্যে পরিবারের তরফ থেকে অভিযোগ জানানো হয়েছে হরিদেবপুর থানায়। আতঙ্কে রয়েছেন পরিবারের লোকজন। জয়ী প্রার্থী সুদীপ পোল্লেকেও ঘটনার কথা জানিয়েছেন কৌশিকবাবু।

অন্যদিকে, বামেদের দলীয় কার্যালয় দখল করে নেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। নেতাজি নগর এলাকার ঘটনা। অভিযোগ, এ দিন ভোটের ফল প্রকাশের পর নেতাজি নগরে এসএফআই ও ডিওয়াইএফআই-এর কার্যালয়ে ঢুকে পড়ে একদল তৃণমূলের সমর্থক। নেতাজি নগর এলাকার ওই বাড়িতে প্রবেশ করে লাগিয়ে দেওয়া হয় তৃণমূলের পতাকা। সিপিএম প্রার্থী মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানিয়েছেন, এ দিন তৃণমূলের জয়লাভের পর ওই অফিসে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। কার্যত দলীয় কার্যালয় দখল করে নিয়েছে তৃণমূল।

এলাকার মানুষ এ ব্যাপারে মুখ খুলতে চাননি। তবে এলাকায় গিয়ে খতিয়ে দেখা হয়েছে যে, প্রকাশ্যে আসা ভিডিয়োতে যে বাড়িটি দেখা যাচ্ছে, সেটাই ওই এলাকায় বামেদের কার্যালয়। কার্যালয়ের সামনে ডিজে বাজিয়ে চলছে তৃণমূলের বিজয়োৎসব। আর সেখানেই উপস্থিত রয়েছেন জয়ী তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী ও রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। তবে ঘটনার সময় মন্ত্রী উপস্থিত ছিলেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

আরও খবর : KMC Election Result 2021: রাজ্য নির্বাচন কমিশনারকে ‘বঙ্গবিভূষণে’র জন্য আগাম অভিনন্দন শুভেন্দুর