KMC Election Result 2021: রাজ্য নির্বাচন কমিশনারকে ‘বঙ্গবিভূষণে’র জন্য আগাম অভিনন্দন শুভেন্দুর

KMC Election Result 2021: টুইটারে শুভেন্দু অধিকারী লিখেছেন, "পূর্বাভাসকে সত্যি প্রমাণ করার জন্য রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে অভিনন্দন।"

KMC Election Result 2021: রাজ্য নির্বাচন কমিশনারকে 'বঙ্গবিভূষণে'র জন্য আগাম অভিনন্দন শুভেন্দুর
রাজ্য সরকারকে তীব্র আক্রমণ শুভেন্দু অধিকারীর। (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2021 | 7:59 PM

কলকাতা: কলকাতার পুরভোটে কার্যত মুখ থুবড়ে পড়েছে বঙ্গ বিজেপি। তৃণমূলকে টক্কর দেওয়া তো দূরে থাক ভোট শতাংশের নিরীখে দ্বিতীয় স্থানও পায়নি পদ্মশিবির। আর এই নিয়েই ভীষণ বিব্রত বঙ্গ বিজেপির নেতারা। বিকেলে সাংবাদিক বৈঠকে তো বিজেপির তরফে বলেই দেওয়া হয়, তৃণমূল কলকাতায় শক্তিশালী, আর পদ্ম গ্রামাঞ্চলে। কিন্তু তার মধ্য়েও ভোট-লুঠ, সন্ত্রাসের অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ করছে বিজেপি, বাম, কংগ্রেস সব পক্ষই। এবার সেই অভিযোগের ঝাঁঝ আরও বাড়িয়ে দিলেন শুভেন্দু অধিকারী। রাজ্য নির্বাচন কমিশনকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

টুইটারে শুভেন্দু অধিকারী লিখেছেন, “পূর্বাভাসকে সত্যি প্রমাণ করার জন্য রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে অভিনন্দন। আপনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। যেমন, ভিভিপ্যাট ছাড়াই ইভিএম, কানেকশন ছাড়াই সিসিটিভি ক্যামেরা এবং সর্বোপরি কলকাতা পুলিশের সাহায্যে আতঙ্কের বাতাবরণ তৈরি করে রাখা।”

টুইটারে অভিষেকে ভোট প্রচারের একটি ভিডিয়োয় তিনি শেয়ার করেছেন, যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা যাচ্ছে ১৩৫ টিরও বেশি আসন তৃণমূল কংগ্রেস পাবে। আজ অভিষেকের সেই ভিডিয়োর সঙ্গে আজকের প্রাপ্ত ভোটের ফলাফল তুলে ধরেন রাজ্যের বিরোধী দলনেতা। পূর্বাভাস মিলে যাওয়ার জন্য শুভেন্দু লিখেছেন, “আপনার এই কঠোর পরিশ্রমের জন্য আপনার বঙ্গ বিভূষণ প্রাপ্তির আগাম অভিনন্দন।”

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “কলকাতা ও হাওড়ায় তৃণমূল বেশি শক্তিশালী। সেই কারণেই এখানে আলাদা করে আগে ভোট করানো হয়েছে। আপনারা জেলার দিকে গেলে দেখবেন, অনেক জায়গায় আমরা শক্তিশালী। শিলিগুড়ি বা আসানসোল বোর্ড আমরা দখল করব। সেগুলিতে তারা ভোট করালেন না। মানুষের কাছে একটা ভ্রম তৈরি করা হচ্ছে, যে বিজেপি নয়, সিপিএম প্রধান বিরোধী।”

আরও পড়ুন : KMC Election Result 2021: ‘কলকাতায় শক্তিশালী তৃণমূল, গ্রামাঞ্চলে আমরা’, পুরভোটে পর্যুদস্ত পদ্মশিবির