এক পায়ে বাংলা জয় করব, দু’ পায়ে হবে দিল্লি জয়: মমতা

এদিন চুঁচুড়ার পাশাপাশি হুগলির চণ্ডীতলা ও উত্তরপাড়াতেও জনসভা করেন মমতা (Mamata Banerjee)। প্রতিটি সভা থেকেই মমতা অভিযোগ তোলেন, বিজেপি প্রার্থী পাচ্ছে না।

এক পায়ে বাংলা জয় করব, দু' পায়ে হবে দিল্লি জয়: মমতা
ছবি: পিটিআই
Follow Us:
| Updated on: Apr 05, 2021 | 5:57 PM

চুঁচুড়া: এক পায়ে বাংলা জয় করবেন, দু’ পায়ে জয় করবেন দিল্লি। সোমবার চুঁচুড়ায় ভোট প্রচারে গিয়ে এমনটাই বললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনও তিনি অভিযোগ করেন, ভোটে যাতে তিনি প্রচার করতে না পারেন, সে কারণেই ইচ্ছাকৃত তাঁর পায়ে আঘাত করানো হয়েছে। তবে তাতে তিনি দমবার পাত্রী নন বলেই হুঁশিয়ারি দেন।

প্রার্থী অসিত (তপন) মজুমদারের সমর্থনে এদিন হুগলি চুঁচুড়ার সাহেববাগান বয়েজ ক্লাবের ময়দানে জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, “ভোটের আগেই আমার পাটা চোট করে দিল। যাতে বেরোতে না পারি। এই একটা পায়েই আমি যা করে বেড়াচ্ছি, এই একটা পায়েই দেখবেন বাংলা জয় করে দেখাব। আর দু’টো পায়ে দিল্লি জয়ও তো আগামিদিন করতে হবে।”

এদিন চুঁচুড়ার পাশাপাশি হুগলির চণ্ডীতলা ও উত্তরপাড়াতেও জনসভা করেন মমতা। প্রতিটি সভা থেকেই মমতা অভিযোগ তোলেন, বিজেপি প্রার্থী পাচ্ছে না। ‘ধার’ করে ভোট করছে তারা। স্থানীয় প্রার্থী না পেয়ে কোথাও তাদের কলকাতা থেকে প্রার্থী নিয়ে যেতে হচ্ছে। কোথাও আবার সাংসদদের বিধায়ক পদপ্রার্থী করতে হচ্ছে।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Updates: বাবুলের প্রচারে টালিগঞ্জে রোড শো নাড্ডার

মমতার কথায়, “বিজেপি পার্টি যদি ভাল পার্টিই হয়, তা হলে একটা প্রার্থী খুঁজে পেলে না। তুমি তো লোকাল প্রার্থী দাঁড় করাওনি। তুমি দাঁড় করাচ্ছ কাকে? এমপি ইলেকশনেও কলকাতা থেকে এসে দাঁড়াচ্ছে। এমএলএ ইলেকশনেও দাঁড়াচ্ছে। কী করবে! এমএলএ হয়ে গেলে এমপি ছাড়বে তো? আর এমপি, ও তো জিতবে না। ও দাঁড়িয়েছে জাস্ট টাকার জন্য, পার্টির জন্য, আর ওদের পার্টির নিজেদের প্রার্থী নেই। সিপিএম কিংবা তৃণমূল থেকে ধার করা। বিজেপির লোকাল লোকেদের এরা সম্মান দেয় না। প্রার্থীও করে না। মনে রাখবেন, বিজেপি পার্টিতে দাঁড়ানো মানেই টাকা ইনকাম। কলের জল ছাড়ার মতো করে হর্স পাইপে টাকা ছাড়ছে।”