‘সন্ধে ৭ টায় ফিডব্যাক দেবেন মুকুল’, বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে আশাবাদী সোনালি

এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানাননি সোনালি (Sonali Guha)। তবে এই মুহূর্তে মুকুল রায়ের (Mukul Roy) সঙ্গে কথা খুবই তাৎপর্যপূর্ণ।

'সন্ধে ৭ টায় ফিডব্যাক দেবেন মুকুল', বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে আশাবাদী সোনালি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2021 | 5:18 PM

কলকাতা: প্রার্থী তালিকায় জায়গা না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূলের বহু নেতা-নেত্রীই। এমন কি বিজেপিতে (BJP) যোগ দেওয়ার সম্ভাবনাও তৈরি হয়েছে অনেকের। সেই তালিকায় উপরের দিকেই রয়েছে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দীর্ঘদিনের সঙ্গী তথা তৃণমূল নেত্রী সোনালি গুহ (Sonali Guha)। সকালেও মুকুল রায়ের (Mukul Roy) সঙ্গে কথা হয়েছে সোনালির। সন্ধে ৭টায় তাঁকে ফিডব্যাক দেবেন বলে জানিয়েছেন মুকুল।

শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর শনিবার সকালেই মুকুলের সঙ্গে কথা বলেছেন সোনালি গুহ। এরপর TV9 বাংলাকে সোনালি জানিয়েছেন, সন্ধে ৭টায় তাঁকে ফিডব্যাক দেবেন মুকুল। আর সেই ফিডব্যাক যে ইতিবাচক হবে, সে ব্যাপারেও আশাবাদী সোনালি। তৃণমূল ছাড়তে হচ্ছে না, এই প্রশ্নের উত্তরে সোনালি বলেন, খারাপ তো লাগছে। তাঁর দাবি, তিনি তৃণমূল ছাড়েননি, তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। প্রার্থী না করে তাঁকে কার্যত সরিয়ে দেওয়া হচ্ছে বলেই উল্লেখ করেন তিনি। তবে টিকিট পেলে তিনি জয়ী হতেন, এ ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ হতেই বিদ্রোহী হয়ে ওঠেন অনেকে। সেই তালিকায় উল্লেখযোগ্য নাম সোনালি গুহ। অসুস্থতার কারণ দেখিয়ে প্রার্থী তালিকায় জায়গা দেওয়া হয়নি তাঁকে। শুক্রবারই এই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। সংবাদমাধ্যমের সামনে কেঁদেও ফেলেন তিনি। সূত্রের খবর, শনিবারই মুকুল রায়ের সঙ্গে কথা হয়েছে তাঁর। স্বাভাবিকভাবে তাঁর ও মুকুল রায়ের এই কথোপকথন যথেষ্ট তাৎপর্যপূর্ণ। কবে তিনি পদ্ম শিবিরে যোগ দেবেন তা এখনও জানা যায়নি তবে সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না একেবারেই। মমতা-ঘনিষ্ঠ বলে পরিচিত সাতগাছিয়ার বিদায়ী বিধায়ক সোনালি গুহ শুক্রবারই বলেন, বিশ্বাসই করতে পারছেন না যে এ বার তিনি প্রার্থী নন।

অন্যদিকে, ফরওয়ার্ড ব্লকে ফিরতে চান মইনুদ্দিন শামস। শুক্রবারই তিনি ফেসবুক পোস্টে ক্ষোভ প্রকাশ করেছিলেন। এ বার তৃণমূল ছেড়ে ফরওয়ার্ড ব্লকে ফিরতে চান বলে সূত্রের খবর। তিন জেলা কমিটির সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে। টিকিট না পেয়েই এই ঘর ওয়াপসির উদ্যোগ। তৃণমূলের বিদ্রোহীদের তালিকায় মালা সাহার নামও উঠে আসছে। তৃণমূলের দু’বারের বিধায়ক মালা।

আরও পড়ুন: West Bengal Election 2021 LIVE: মোদীর ব্রিগেডে থাকছেন মিঠুন চক্রবর্তী

শিবপুরের পাঁচবারের বিধায়ক জটুবাবুকেও প্রার্থী করেনি তৃণমূল। রাগে-অভিমানে শুক্রবার থেকেই বিস্ফোরক ছিলেন তিনি। শনিবার যোগ দেন বিজেপিতে। তিনি সাফ জানিয়েছেন, “বামেদের দুর্গে আমি একমাত্র শিবপুরের পাঁচবারের বিধায়ক। অথচ আমাকে বয়সের দোহাই দিয়ে দল টিকিট দিল না। তাই আমি বিজেপিতে যোগ দিলাম। আর সেটা কোনও শর্ত ছাড়াই।”