রাজু প্রচারে গেলে ‘নেভানো হচ্ছে আলো’, মদন বললেন ‘ওরা নিজেরাই এসব করে’

বিজেপি (BJP) বলছে, ভোটের বাক্সে জবাব পাবে তৃণমূল। পাল্টা শাসকদলের দাবি, অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে কূল পেতে চাইছে পদ্মশিবির।

  • TV9 Bangla
  • Published On - 22:32 PM, 4 Apr 2021
রাজু প্রচারে গেলে 'নেভানো হচ্ছে আলো', মদন বললেন 'ওরা নিজেরাই এসব করে'
ফাইল চিত্র।

বেলঘরিয়া: বিজেপির (BJP) নির্বাচনী পথসভা। অভিযোগ, সেই রাস্তাতেই বাইক র‌্যালি শুরু করে দেয় তৃণমূল। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় বেলঘরিয়া চার নম্বর রেল গেটের কাছে টেক্সম্যাকোর সামনে। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় পুলিশ ও বিশাল র‍্যাফ বাহিনী।

কামারহাটি বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে এই এলাকায় তৃণমূল প্রার্থী করেছে মদন মিত্রকে। এ কেন্দ্রে জমে গিয়েছে রাজনৈতিক টক্কর। তবে সেই টক্কর ইদানিং অশান্তিরও সৃষ্টি করছে বলে অভিযোগ উঠছে।

রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের পথসভা প্রশাসনের অনুমতি নিয়ে হচ্ছে। আর এখান থেকে তৃণমূলের বাইক র‍্যালি যাচ্ছে। পুলিশ-প্রশাসন কী করছে। ইচ্ছাকৃতভাবে গন্ডগোল লাগানোর চেষ্টা করছে তো। আমার কর্মীরা চুপচাপ আছে। এরপর কিছু হয়ে গেলে আমি কিন্তু দায় নিতে পারব না।”

আরও পড়ুন: ‘ন্যাকা কান্না’ পছন্দ নয় মমতার, নিদান দিলেন ‘পাড়ার ঝগড়ুটে মহিলাদের এজেন্ট করে দাও’

একইসঙ্গে রাজুর অভিযোগ, যেখানেই তিনি প্রচারে যাচ্ছেন, পাড়ায় বিদ্যুতের সংযোগ কেটে দেওয়া হচ্ছে। রাস্তায় আলো বন্ধ করে দেওয়া হচ্ছে। তিনি বলেন, “কী নোংরামি আরম্ভ হয়েছে মানুষ দেখছে। কামারহাটির মানুষ এর জবাব দেবে ১৭ এপ্রিল ব্যালট বাক্সে।” পরিস্থিতি সামাল না দিয়ে পুলিশ ‘মুখ চুন করে দাঁড়িয়ে আছে’ বলেও অভিযোগ করেন তিনি।

এ প্রসঙ্গে তৃণমূল নেতা মদন মিত্র বলেন, “কেউ কাউকে ভয় দেখাচ্ছে না। তবে কেউ যদি জোর করে আগুনে হাত দেয় হাত তো পুড়বেই। নিজেরাই তার কেটে দিয়ে বলছে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। ওরা এসব করে অভ্যস্ত।”