‘আজ সন্ধ্যা ৭টা থেকেই খেলা শুরু করে দেব’, ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই স্বমহিমায় অনুব্রত

খেলা শুরুর স্লোগান মুখে মুখে ঘুরছে বেশ কিছ দিন ধরেই। ভোট ঘোষণার পর সেই খেলা হবে শোনা গেল খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দাপাধ্যায়ের (Mamata Banerjee) মুখেও।

'আজ সন্ধ্যা ৭টা থেকেই খেলা শুরু করে দেব', ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই স্বমহিমায় অনুব্রত
'খেলা শুরু করব,' হুঁশিয়ারি অনুব্রতর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2021 | 6:43 PM

সিউড়ি: ভোট ঘোষণার অনেক আগে থেকেই নেতা-কর্মীদের মুখে মুখে ‘খেলা হবে’ স্লোগান। আর ভোট আরও কাছে আসতেই সেই খেলার কথা হুঁশিয়ারির সুরে বললেন অনুব্রত (Anubrata Mondal)। সিউড়িতে দাঁড়িয়ে কড়া হুঙ্কার দিলেন তিনি।

শুক্রবারই ঘোষণা হল বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট। আর তার আগেই অনুব্রত বলে দিলেন, ভোট ঘোষণার পরের দিন থেকেই হবে খেলা। এ দিন ভোট ঘোষণার কিছুক্ষণ আগেই সিউড়িতে তৃণমূলের সভায় দাঁড়িয়ে অনুব্রত বলেন, “আজ ইলেকশন ঘোষণা। কাল থেকে খেলা হবে। খেলা বন্ধ হবে না।” এদিন সভা শেষে সাংবাদিক দের মুখোমুখি হয়েও খেলার হুঙ্কার দেন অনুব্রত। বলেন, “নির্বাচন কমিশন ভোট ঘোষণা করবে সাড়ে ৪ টেয় আর আমরা ৭ টা থেকে খেলা শুরু করে দেব। যেখানে যেমন সেখানে তেমন খেলা হবে। আর খেলায় আমরাই জয়লাভ করব। গৃহবন্দি করুক আর যমের দুয়ারে নিয়ে যাক, কিছু যায় আসে না৷”

বাংলায় এবার রেকর্ড দফায় ভোট। শুক্রবারই নির্ঘণ্ট ঘোষণা করেছেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরা। ঘোষণা অনুযায়ী, এবার আট দফায় ভোট হবে বাংলায়, যা কার্যত নজিরবিহীন। একই সঙ্গে বাংলায় জোড়া পুলিশ পর্যবেক্ষক নিয়োগের কথাও ঘোষণার করেছে কমিশন। এই ঘোষণার পর অনুব্রত বলেন, দু’জন পর্যবেক্ষক দিচ্ছে দিক না। কোনও সমস্যা নেই। আমি উইনার হবে। কী কী খেলা তা বলা যায় নাকি। জয়ের বিষয়েও যথেষ্ট আত্মবিশ্বাসী অনুব্রত।

শুধু অনুব্রতই নয় ভোট ঘোষণার পর সেই ‘খেলা হবে’ শোনা গেল খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দাপাধ্যায়ের (Mamata Banerjee) মুখেও। ভোট ঘোষণার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী বলেন, “আট দফায় খেলা হবে। হারিয়ে ভূত করে দেব।”

আরও পড়ুন: Assembly Elections Date 2021: বাংলায় রেকর্ড, এ বার ৮ দফায় বিধানসভা নির্বাচন

এ দিন, বীরভূমের সিউড়িতে মহিলা জনসভার ডাক দেওয়া হয়েছিল তৃনমূল কংগ্রেসের তরফে। এই সভায় অংশগ্রহন করেন অনুব্রত। আর এই সভা থেকেই বিজেপিকে একের পর আক্রমণ শানান তিনি। মহিলাদের কাছে হাত জোড় করে ক্ষমাও চাইতে দেখা যায় অনুব্রতকে। বলেন, “আমি দলের পক্ষ থেকে হাত জোড় করে ক্ষমা চেয়ে নিচ্ছি, কিন্তু এটা মমতা বন্দোপাধ্যায়ের ভোট। একই সঙ্গে, প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, যতো দাড়ি বাড়ছে তত পেট্রোল ডিজেলের দাম বাড়ছে৷”