মদন-মহিমা, তৃণমূল প্রার্থীর প্রচারে এবার বলিউড তারকা

‘মদন মিত্রের হয়ে ২০১১ সালে কামারহাটিতে এসেছিলাম। মদনদা জিতেছিল। মন্ত্রী হয়েছিল। এবারও জিতবে মন্ত্রী হবে।’ বললেন মহিমা চৌধুরী (Mahima Choudhury)

মদন-মহিমা, তৃণমূল প্রার্থীর প্রচারে এবার বলিউড তারকা
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Apr 05, 2021 | 9:56 PM

কামারহাটি: ‘লাভলি বয়’ মদন মিত্রের (Madan Mitra) ভোট প্রচারে এবার বলিউডের মহিমা। তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচারে ঝড় তুললেন গ্ল্যামার গার্ল মহিমা চৌধুরী (Mahima Choudhury)। সোমবার দুধসাদা পাঞ্জাবিতে মদন মিত্রের সঙ্গে গাড়িতে ছিলেন ‘পরদেশ গার্ল’ মহিমা। তাঁর পরনেও ছিল সাদা সালোয়ার। কামারহাটি জুড়ে এই রোড-শোয়ে ভীড় ছিল চোখে পড়ার মতো। রোড-শো শেষে আবার টুইট করেছেন কামারহাটির তৃণমূল প্রার্থী। সেখানে মদন লিখেছেন, ”ধন্যবাদ জানানোর কোনও ভাষা খুঁজে পাচ্ছি না। আমরা খুব সৌভাগ্যবান যে আপনার (পড়ুন মহিমা চৌধুরী) সমর্থন পেয়েছি।” আর একটি টুইটে মহিমার সঙ্গে তাঁর রোড-শোয়ের ভিডিয়ো পোস্ট করেছেন।

কামারহাটিতে ভোট পঞ্চম দফায় হলেও প্রচারে কোনও খামতি রাখছেন না ২০১৬ সালের নির্বাচনে হেরে যাওয়া রাজ্যের প্রাক্তন মন্ত্রী। এরই মধ্যে মদন মিত্রর হয়ে প্রচার করেছেন টেলি তারকারা। প্রচার করেছেন তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানও। অনুষ্ঠান করেছেন কবীর সুমন। দিন সাতেক আগে মদন মিত্র আয়োজিত বিচিত্রানুষ্ঠানে হাজির ছিলেন গায়ক নচিকেতা চক্রবর্তী। এবার সেই তারকা যোগে এলো বলিউড।

এদিন দুধসাদা শালোয়ারে কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রর হয়ে আজ প্রচারে ঝড় তোলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী। কামারহাটি মোড় থেকে হুড খোলা জিপে করে প্রার্থী মদন মিত্রকে সঙ্গে নিয়ে রোড শো করেন তিনি। মহিমা চৌধুরী বলেন ‘মদন মিত্রের হয়ে ২০১১ সালে কামারহাটিতে এসেছিলাম। মদনদা জিতেছিল। মন্ত্রী হয়েছিল। এবারও জিতবে মন্ত্রী হবে।’  স্পষ্ট বাংলা উচ্চারণে মহিমা চৌধুরী আরও বলেন, ‘আমি জানি সবাই এখানে মদনদাকে খুব ভালবাসে। ওকে খুব চায়। তাই এখান থেকে দেখে মনে হচ্ছে আবারও জয় হবে মদনদার। নিশ্চিত জয় হবে।’

২০২১ সালের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) মদন মিত্রর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে রাজু বন্দ্যোপাধ্যায়কে। এই দুই হেভিওয়েট প্রার্থীর পাশাপাশি রয়েছেন সংযুক্ত মোর্চা সমর্থিত বাম প্রার্থী সায়নদীপ মিত্র।

আরও পড়ুন: ‘অশোকদার মতো নেতাকে শুধু বাংলায় নয়, ভারতে দরকার,’ সিপিএম প্রার্থীর হয়ে প্রচার প্রাক্তন বিপক্ষের

প্রতিদিন রোড-শো, সভার পাশাপাশি জনসংযোগ তৈরির অন্যতম মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন মদন। সেখানে প্রতিপক্ষের বিরুদ্ধে আক্রমণ যেমন আছে তেমনি রয়েছে তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মানুষের কাছে ভোট আবেদনও। আর এদিন মদন-মহিমার রোড শোয়ে কার্যত জনতার ঢল নামে কামারহাটির রাস্তায়।