মাদককাণ্ডে দ্বিতীয়বার জেরা অভিনেতা অর্জুন রামপালকে, পৌঁছলেন এনসিবি অফিসে

সোমবার সকাল সাড়ে এগারোটা নাগাদ এনসিবি'র দফতরে পৌঁছতে দেখা যায় তাঁকে।

মাদককাণ্ডে দ্বিতীয়বার জেরা অভিনেতা অর্জুন রামপালকে, পৌঁছলেন এনসিবি অফিসে
অর্জুন রামপাল।
Follow Us:
| Updated on: Dec 21, 2020 | 12:49 PM

মাদককাণ্ডে ফের জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে পৌঁছলেন অভিনেতা অর্জুন রামপাল। সোমবার সকাল সাড়ে এগারোটা নাগাদ এনসিবি’র দফতরে পৌঁছতে দেখা যায় তাঁকে। গত ১৫ ডিসেম্বর অভিনেতা অর্জুন রামপালকে জেরার জন্য  দ্বিতীয়বার সমন পাঠিয়েছিল এনসিবি। যদিও ব্যক্তিগত ব্যস্ততার কারণ দেখিয়ে এনসিবি’র কাছে দিন কয়েকের সময় চেয়েছিলেন তিনি। অবশেষে এ দিন সকালে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দেন তিনি।

গত ১০ নভেম্বর ওই বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে আচমকাই হানা দিয়েছিল এনসিবি। সেখান থেকে ল্যাপটপ, মোবাইল এবং ট্যাবলেট-সহ একাধিক সামগ্রী বাজেয়াপ্ত করেন তাঁরা। অর্জুনের গাড়ির চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়। এর পরেই অর্জুন এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসবাদের জন্য ডেকে পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। গত ১৩ নভেম্বর প্রায় সাত ঘণ্টা ধরে জেরা করে হয়ে অর্জুন এবং গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে। গ্যাব্রিয়েলাকে দু’দফায় জিজ্ঞাসাবাদ করেছিলেন তদন্তকারীরা। বাজেয়াপ্ত হওয়া ওষুধ প্রসঙ্গে অর্জুন জানিয়েছিলেন, চিকিৎসকের পরামর্শে, প্রেসক্রিপশন দেখিয়েই ওষুধগুলোকেনা হয়েছিল। মাদক সেবনের কথাও অস্বীকার করেন তিনি।

এর আগে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে অক্টোবর মাসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে প্রথম গ্রেফতার হন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিল্যায়োস। এনসিবি’র তরফে জানান হয়েছিল, লোনেভালার যে বাড়িতে গার্লফ্রেন্ডের সঙ্গে থাকতেন অ্যাগিসিল্যায়োস সেখানে ০.৮ গ্রামের মতো চরস উদ্ধার করা হয়ছে। ওই ব্যক্তির খাড়ের বাড়ি থেকেও অ্যালপ্রাজোলাম ওষুধ উদ্ধার করা হয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মাদককাণ্ডে উত্তাল বলিউড। কিছু দিন আগেই মাদক সেবনের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। যদিও বর্তমানে শর্তসাপেক্ষে জামিনে মুক্ত তাঁরা। এর আগে মাদকযোগে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোন ,সারা আলি খান এবং শ্রদ্ধা কপূর সহ বলিপাড়ার প্রথম সারিদের অভিনেতাদেরও ডেকে পাঠিয়েছিল এনসিবি।