হনিমুনে অন্তরঙ্গ আদিত্য-শ্বেতা, শেয়ার করলেন ছবি

বিদেশে নয়, দেশের মাটিকেই মধুচন্দ্রিমার জন্য বেছে নিয়েছেন সদ্য বিবাহিত জুটি।

হনিমুনে অন্তরঙ্গ আদিত্য-শ্বেতা, শেয়ার করলেন ছবি
বিয়ের দিনে আদিত্য এবং শ্বেতা। ছবি- আদিত্য'র ইনস্টাগ্রাম।
Follow Us:
| Updated on: Dec 19, 2020 | 10:08 AM

যেমনটা জানিয়েছিলেন, হয়েছেও ঠিক তেমনটাই। বিদেশে নয়, দেশের মাটিকেই মধুচন্দ্রিমার জন্য বেছে নিয়েছেন সদ্য বিবাহিত জুটি আদিত্য নারায়ণ (Aditya Narayan) এবং শ্বেতা আগরওয়াল। ধুমধাম করে বিয়ে মিটতেই আদিত্য-শ্বেতা উড়ে গিয়েছেন ‘মর্ত্যের স্বর্গ’ কাশ্মীরে। সেখান থেকেই শেয়ার করা ওই জুটির অন্তরঙ্গ ছবি এখন নেটপাড়ায় ভাইরাল।

গত ১ ডিসেম্বর আত্মীয় পরিজন এবং ইন্ডাস্ট্রির হাতে গোণা কয়েকজন বন্ধুকে নিয়ে বিয়েটা সেরে ফেলেছিলেন ওঁরা। বিয়ের আসরে কোভিড সংক্রান্ত সরকারি গাইডলাইন মেনে হাজির ছিলেন মাত্র ৫০ জন। বৌভাতে ইন্ডাস্ট্রির তরফে দেখা গিয়েছিল কমেডিয়ান ভারতী এবং তাঁর স্বামী হর্ষ। ছেলের বিয়েতে জমিয়ে নাচতেও দেখা গিয়েছিল বাবা উদিত নারায়ণকে। আদিত্য জানিয়েছিলেন, বিয়ের পর তাঁদের ডেস্টিনেশন হনিমুন হতে চলেছে কাশ্মীর। এর আগে কোনওদিন কাশ্মীর যাওয়া হয়নি তাঁদের। কনকনে শীতে ‘ভারতের সুইৎজারল্যান্ড’কে কেমন দেখতে লাগে তা হাতে কলমে পরখ করতে চেয়েছিলেন ওই জুটি। হলও ঠিক তাই-ই।

View this post on Instagram

A post shared by Aditya Narayan (@adityanarayanofficial)

ডাল লেকের কাচ স্বচ্ছ জলে, পড়ন্ত রোদ গায়ে মেখে, শিকারায় চেপে সূর্যাস্ত দেখলেন আদিত্য এবং তাঁর সদ্য বিবাহিত স্ত্রী শ্বেতা। চারিপাশের পরিবেশ যে তাঁদের রোম্যান্টিসিজমে অনুঘটকের কাজ করেছে সে আন্দাজ ভালভাবেই করা যায়।

শ্বেতার সঙ্গে আদিত্যর আলাপ প্রায় দশ বছর আগে। ‘শাপিত’ ছবির সেটে। ওই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। শ্বেতার সঙ্গে প্রথম মুলাকাতেই যে প্রেম হয়ে গিয়েছিল আদিত্য-র সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। শ্বেতা পাত্তা দেননি প্রথমে। আদিত্যও হাল ছাড়েননি। ক্রমে বন্ধুত্ব…সেখান থেকে প্রেম…যা পরিণতি পেল এই বছরেরই ডিসেম্বরে।