চোখের সামনে ৮ মাসের মেয়ের মৃত্যু! অবশেষে সুখবর দিলেন গায়ক কাবো

Albert Kaboo Lepcha: সময়ের সঙ্গে সঙ্গে দুঃখ ফিকে হয়। একরাশ কষ্টের পর অবশেষে কাবোর পরিবারে সুখবর। ফের বাবা হচ্ছেন তিনি। সামাজিক মাধ্যমে সেই সুখবর শেয়ার করেছেন কাবো নিজেই। হবু সন্তান ও স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন....

চোখের সামনে ৮ মাসের মেয়ের মৃত্যু! অবশেষে সুখবর দিলেন গায়ক কাবো
অবশেষে সুখবর দিলেন 'সারেগামাপা'র কাবো
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 7:58 PM

৮ মাস বয়স ছিল তার। বাবা-মায়ের হাজার চেষ্টাতেও ফেরানো যায়নি তাকে। বাবার কান্না-দীর্ঘশ্বাস, মায়ের কোল খালি হয়েছিল অচিরেই। কথা হচ্ছে ‘সারেগামাপা’ বিজয়ী অ্যালবার্ট কাবোর। পাহাড়ের মানুষ অ্যালবার্ট কাবো লেপচা। এক বুক স্বপ্ন নিয়ে কলকাতায় ছুটে এসেছিলেন সঙ্গীত জগতে সফর শুরু করবে বলে। পাহাড় কোলে পড়েছিল তাঁর পরিবার, ছিল তার অন্তঃসত্তা স্ত্রী। সবটাই খুব সুন্দরভাবে এগোচ্ছিল কাবোর, দিন দিন তিনি হয়ে উঠেছিলেন পাহাড়ি মানুষদের কাছে অনুপ্রেরণা। কিন্তু জন্মের পর থেকেই অসুস্থ হয়ে পড়েন কাবোর মেয়ে। মাত্র আট মাস বয়সেই পৃথিবী ছেড়ে চলে যায় সে।

সময়ের সঙ্গে সঙ্গে দুঃখ ফিকে হয়। একরাশ কষ্টের পর অবশেষে কাবোর পরিবারে সুখবর। ফের বাবা হচ্ছেন তিনি। সামাজিক মাধ্যমে সেই সুখবর শেয়ার করেছেন কাবো নিজেই। হবু সন্তান ও স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, “উনি (ভগবান) সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুকে সুন্দর করে তুলেছেন। আমাদের জন্য প্রার্থনা করার জন্য সবাইকে ধন্যবাদ। আমাদের ছোট্ট সোনা খুব তাড়াতাড়ি আসছে।”

বাংলার এক রিয়ালিটি শো দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন কাবো। সেখানে জয়লাভের পর থেমে থাকেননি কাবো। কন্যা হারানোর শোককে সঙ্গী করে অংশ নেন জি-টিভির সারেগামাপাতে। সেখানেও জয় লাভ করেন তিনি। এই গোটা সময়টিতে তাঁকে সঙ্গ দিয়েছেন তাঁর স্ত্রী। অবশেষে মেঘ কাটতে শুরু করেছে পরিবারে। সুখবর এখন শুধু সময়ের অপেক্ষা।