অভিনয় ছাড়ছেন আলিয়া? ৩১ বছর হতেই নতুন পেশায় পা…

Alia Bhatt: কাজের চাপ যতই থাকুক না কেন সংসার থেকে তাঁর মন কখনই ওঠেনি। তিনি খুব যত্নের সঙ্গেই সংসার করে থাকেন। প্রেম থেকে বিয়ে, তারপর সন্তান, সময় ,সময় ব্যক্তিজীবনের সিদ্ধান্তগুলোও তিনি যথাসম্ভব নিয়ে নিয়েছেন।

অভিনয় ছাড়ছেন আলিয়া? ৩১ বছর হতেই নতুন পেশায় পা...
আলিয়া ভাট।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 5:35 PM

আলিয়া ভাট, বলিউডে ১২ বছর হতে চলল তাঁর কেরিয়ার। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি দিয়ে সিনেমাজগতে পা রেখে ছিলেন তিনি। করণ জোহরের ছবিতে তাঁর ডেবিউ। তারপর আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে ঝড় তুলেছেন তিনি। প্রমাণ করেছেন নিজেকে। পেয়েছেন বহু পুরস্কার। বলিউডে তিনি প্রতিষ্ঠিত। বর্তমানে একের পর এক বড় প্রজেক্টের প্রস্তাব তাঁর ঝুলিতে। এমন সময় অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি? তবে কি মা আলিয়া ভাট সংসারেই দিলেন মন! না, কাজের চাপ যতই থাকুক না কেন সংসার থেকে তাঁর মন কখনই ওঠেনি। তিনি খুব যত্নের সঙ্গেই সংসার করে থাকেন। প্রেম থেকে বিয়ে, তারপর সন্তান, সময় ,সময় ব্যক্তিজীবনের সিদ্ধান্তগুলোও তিনি যথাসম্ভব নিয়ে নিয়েছেন।

একটা সময় ব্যবসাতেও দিয়েছেন মন। এবার শুরু করলেন নতুন পথচলা। বই লিখে ফেললেন আলিয়া ভাট। ছোটদের ছবি বই। নিজের মেয়েকে সেই বই পড়াতেই দেখা যায় তাঁকে। দেখতে দেখতে রাহা কাপুরের বয়স হয়ে গেল দেড় বছর। যদিও কাজে কখনই কোনও ফাঁক রাখেননি তিনি। তবে রণবীর কাপুর ও আলিয়া ভাট সময় সুযোগ পেলেই কাজের ফাঁকে মেয়েকে সময় দিয়ে থাকেন।

View this post on Instagram

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

তার সঙ্গে সঙ্গে এবার কলম ধরলেন আলিয়া। এর জন্য যদিও অভিনয় জীবন থেকে সরে দাঁড়ানোর কোনও সিদ্ধান্ত নেননি তিনি। আলিয়া বরাবরই অভিনয় করতে চেয়েছিলেন। পরিবারের সকলেই সিনেদুনিয়ার সঙ্গে যুক্ত। আর ঠিক সেই কারণে আলিয়া ছোট থেকেই এই জগতের অংশ হয়ে উঠেছিলেন। স্টারকিড বলে কথা। যদিও এখন সেই স্টারকিড নিজের দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। এখন আর তাঁকে নিয়ে স্বজনপোষণের খোঁটা কেউ দেন না।