‘ভেবেছিলাম পারব না, তুমি বলেছিলে ঠিক পারব’, কার জন্য এমন পোস্ট অনিল কাপুরের?

বিহঙ্গী বিশ্বাস

বিহঙ্গী বিশ্বাস |

Updated on: Jan 17, 2021 | 5:01 PM

যে মুহূর্তে ভেবেছিলেন এই বুঝি সব শেষ, পাশে দাঁড়িয়েছিলেন এই মানুষটি।

'ভেবেছিলাম পারব না, তুমি বলেছিলে ঠিক পারব', কার জন্য এমন পোস্ট অনিল কাপুরের?
অনিল কাপুর

আত্মবিশ্বাসে ঘাটতি হয়েছিল বলিউডের ‘নায়ক’-এরও। যে মুহূর্তে ভেবেছিলেন এই বুঝি সব শেষ, পাশে দাঁড়িয়েছিলেন এই মানুষটি। সাহস জুগিয়েছিলেন। ভরসা দিয়ে বলেছিলেন, ‘ঠিক পারবে’। আজ তাঁর ৭৬ বছরের জন্মদিনে আবেগঘন পোস্ট করলেন অভিনেতা অনিল কাপুর।

কথা হচ্ছে জাভেদ আখতারের। টিনশেল টাউনের কবি-গীতিকার-চিত্রনাট্যকারের আজ জন্মদিন। তাঁর জন্মদিনেই অনিল কাপুর এ দিন ইনস্টাগ্রামে জাভেদের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, “যখন মনে হয়েইল আমি বোধহয় আর পারব না, তুমি বলেছিলে পারবে…এই ঋণ আমি কোনও মূল্যেই পূরণ করতে পারব না। থ্যাঙ্ক ইউ, হ্যাপি বার্থডে জাভেদ আখতার।” যদিও অনিলের ঠিক কোন অস্থির সময়ে পাশে দাঁড়িয়েছিলেন জাভেদ সে কথা জানাননি অভিনেতা।

অনিল কাপুরের পোস্ট 

১৯৪৫ সালের ১৭ জানুয়ারি জন্ম হয় জাভেদের। তাঁর আসল নাম ‘জাদু’। তাঁর বাবা জান নিশান আখতার ছিলেন একজন উর্দু কবি। বাবার লেখা কবিতার একটি লাইন ‘লমহাঁ লমহাঁ কিসি জাদু কা ফসানা হোগা’ থেকেই তাঁর ওই নামকরণ। যদিও পরবর্তীতে নাম পাল্টে রাখা হয় জাভেদ। মুম্বইয়ে পা রাখার পর বেশ একটা লম্বা সময় কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। না ছিল যোগাযোগ, না ছিল পয়সা… তার পর এক লম্বা ইতিহাস। শুধু নামেই জাদু নয়, কলমের জাদু দেখিয়েই জায়গা করে নিয়েছিলেন দর্শকের মনে। সেই ‘ম্যাজিক’ এখনও অব্যাহত…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla