‘এখনও গায়ে কাঁটা দেয়’, সুশান্তকে নিয়ে ফের পোস্ট অঙ্কিতার

বিহঙ্গী বিশ্বাস

বিহঙ্গী বিশ্বাস |

Updated on: Jan 15, 2021 | 4:49 PM

কাই পো চে' কথাটি অঙ্কিতা লোখন্ডের জীবনে শুধুই ঘুড়ি কাটার আনন্দ নয়, তা মনে করিয়ে দেন এমন কিছু মুহূর্তের কথা, এমন কিছু মানুষের কথা... যা এক মুহূর্তের জন্যও ভুলে থাকতে পারেন না অভিনেত্রী। প্র

'এখনও গায়ে কাঁটা দেয়', সুশান্তকে নিয়ে ফের পোস্ট অঙ্কিতার

খোলা আকাশে দুই ঘুড়ির জোর লড়াই। হাতে লাটাই, বন্ধুর হাতে মাঞ্জা। চলছে টক্কর। হঠাৎই সেই চরম মুহূর্ত। প্রতিপক্ষের সুতোতে দিলেন টান। ঘুরতে ঘুরতে ঘুড়ি একেবারে নিচে। চিৎকার করে বলে উঠলেন, ‘ভো-কাট্টা’। গুজরাতি ভাষায় ‘কাই পো চে’। তবে এই ‘কাই পো চে’ কথাটি অঙ্কিতা লোখন্ডের জীবনে শুধুই ঘুড়ি কাটার আনন্দ নয়, তা মনে করিয়ে দেন এমন কিছু মুহূর্তের কথা, এমন কিছু মানুষের কথা… যা এক মুহূর্তের জন্যও ভুলে থাকতে পারেন না অভিনেত্রী। প্রমাণ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল।

বৃহস্পতিবার ছিল মকর সংক্রান্তি। ঘুড়ি উড়িয়েছেন সেলেব থেকে সাধারণ। বাদ যাননি অঙ্কিতাও। হাতে লাটাই নিয়ে সুতোয় দিয়েছেন টান। তবু কাই পো চে শোনামাত্র তাঁর মনে পড়েছে সুশান্ত সিং রাজপুতের কথা। সুশান্তের প্রথম ছবিই যে ‘কাই পো চে’। ইনস্টাগ্রামে যে ভিডিয়ো শেয়ার করেছেন অঙ্কিতা তাতেও ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে ছবির গান…গানটি শুনে স্থির থাকতে পারেননি সুশান্তের প্রাক্তন। শিউরে উঠেছে গা। নিজেই লিখেছেন সে কথা। মনে পড়ে গিয়েছে কত না বলা কথা, কত স্মৃতির কথা।

হ্যাঁ। যে সময় শুট হয়েছিল ছবিটি সে সময় সুশান্তের সঙ্গে পুরোদমে সম্পর্কে ছিলেন অঙ্কিতা। অঙ্কিতা লিখেছেন, “কী দারুণ ছবি। কী দারুণ জার্নি”। জার্নিটা যে শুধু একার সুশান্তের ছিল না, সে কথাই কি মকর সংক্রান্তির দিন আরও একবার মনে করিয়ে দিলেন অঙ্কিতা? ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক থেকেই প্রেম শুধু দু’জনের। এর পর বহু রাস্তা একসঙ্গে। অবশেষে ২০১৬তে বিচ্ছেদ।

গত বছর ১৪ জুন সুশান্ত মারা যাওয়ার ঠিক এক মাস পর মুখ খুলেছিলেন অঙ্কিতা। জোর গলায় বলেছিলেন,’ও ডিপ্রেশন মে নহি থা।’ অনেক ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। সে সবকে দূরে সরিয়ে আপাতত বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে আগামী জীবন শুরু করার পরিকল্পনায় অঙ্কিতা লোখন্ডে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla