দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার পর কেমন দেখতে হয়েছে অনুষ্কাকে, প্রথম ছবি প্রকাশ্যে

Anushka Sharma: ভমিকার পর এবার তাঁদের কোলে এসেছে পুত্র সন্তান। তাও জন্মের দিন এই খবর সামনে আনেননি বিরাট কোহলি। সন্তান জন্মের পাঁচ দিনের মাথায় সুখবর শেয়ার করে নিয়েছিলেন দম্পতি। তবে ছবি ভমিকার মত এ ক্ষেত্রেও যে সামনে আসবে না তা একপ্রকার সকালের জানা ছিল। কিন্তু আনুষ্কা শর্মা!

দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার পর কেমন দেখতে হয়েছে অনুষ্কাকে, প্রথম ছবি প্রকাশ্যে
বিরুষ্কার ছেলের নাম 'অকায়
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 7:41 PM

অন্তঃসত্ত্বা হওয়া থেকে শুরু করে সন্তানের জন্ম দেওয়া, পুরোটাই গোপনে রাখতে চেয়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে একইভাবে অনুষ্কা শর্মা, কাউকে কিছু জানতে দেননি। কাক পক্ষীতেও টের পাইনি তাঁদের পরিবারে আরও এক নতুন সদস্য আসতে চলেছে। যদিও অনুষ্কা শর্মার একাধিক ছবি সামনে আসায় অনুমান করে নিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্বা। বারবার বেবি বাম্পের ছবি ভাইরাল হতে দেখা যায়। তারপরেই সবটা ধামাচাপা। বেশ কিছুদিন এই জুটিকে একেবারেই দেখা গেল না, তারপর শোনা গিয়েছিল বিদেশের মাটিতে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা।

View this post on Instagram

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

ভমিকার পর এবার তাঁদের কোলে এসেছে পুত্র সন্তান। তাও জন্মের দিন এই খবর সামনে আনেননি বিরাট কোহলি। সন্তান জন্মের পাঁচ দিনের মাথায় সুখবর শেয়ার করে নিয়েছিলেন দম্পতি। তবে ছবি ভমিকার মত এ ক্ষেত্রেও যে সামনে আসবে না তা একপ্রকার সকালের জানা ছিল। কিন্তু আনুষ্কা শর্মা! সন্তান জন্ম দেওয়ার পর তিনি কেমন আছেন? অবশেষে অপেক্ষার অবসান সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ বিরতির পর আবারও হাজির হলেন আনুষ্কা শর্মা। তার ছবি দেখা মাত্রই স্বস্তি ফিরলো ভক্তদের মনে। শোনা যাচ্ছে শীঘ্রই ফিরছেন তাঁরা। বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা চর্চা কিংবা আলোচনা পছন্দ করেন না। তাই নিজেদের ব্যক্তিগত কোনও খবরই নিজে থেকে সামনে আনেন না তাঁরা। যতটা সম্ভব রাখঢাক বজায় রেখেই সেলেব লাইফ লিড করছেন।