অনন্যার প্রেমিক হলে আপনি এটা থেকে বঞ্চিত হবেন, কোন খামতির কথা বললেন স্টারকিডের

Bollywood Gossip: স্পষ্ট জানিয়ে দিলেন তিনি মোটেও একটা জিনিস পছন্দ করেন না, আর তা হল তাঁর প্রেমিককে স্পেস দেওয়া অর্থাৎ একটুখানি ছেড়ে দেওয়া। দিনে ৫০ থেকে ৭৫ বার ফোন করা থেকে শুরু করে ২৪ ঘন্টা প্রেমিককে আঁকড়ে রাখতেই পছন্দ করেন অনন্যা পাণ্ডে।

অনন্যার প্রেমিক হলে আপনি এটা থেকে বঞ্চিত হবেন, কোন খামতির কথা বললেন স্টারকিডের
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 4:52 PM

অনন্যা পাণ্ডে, বলিউডে পা রাখার পর থেকে সকলের নজর কেড়েছেন এই স্টারকিড। করণ জোহারের হাত ধরে বলিউডে যাত্রা শুরু। তারপর একের পর এক ছবি। কখনও ফিরে তাকাতে হয়নি অনন্যা পান্ডেকে। দিন-দিন নিজেকে অভিনয়ের ক্ষেত্রে আরও পরিণত করে তুলছে অনন্যা। ওয়েব সিরিজ হোক কিংবা বড়পর্দা, নিজের পাওয়া চরিত্রটুকুকে যত্ন করে পর্দায় ফুটিয়ে তুলতে তিনি যে মরিয়া তা বারবার প্রমাণিত। কেরিয়ার একদিকে যেমন গোছাচ্ছেন, তেমনই আবার ব্যক্তি জীবন নিয়েও বেশ যত্নশীল অনন্যা। জীবনে একাধিক সম্পর্ক উঁকি দিলেও বর্তমানে আদিত্য রায় কাপুরের সঙ্গে চুচিয়ে প্রেম করছেন তিনি। একাধিক ছবি থেকে ভিডিয়ো ভাইরাল হতে দেখা গিয়েছে।

সম্পর্ক নিয়ে কখনও কোনও সেলেব এই সত্য সামনে এনেছেন, কখনও আবার হেসে সম্মতি জানিয়েছেন খোদ অনন্যাই। তবে জানেন কি, অনন্যা পাণ্ডে, যে অভিনেত্রী বহু পুরুষের স্বপ্নের নারী, তাঁর সঙ্গে প্রেম করতে গেলে বেজায় জ্বালায় পড়তে হবে। এবারে সেই সত্যি নিজেই খোলসা করে দিলেন অনন্যা পাণ্ডে। স্পষ্ট জানিয়ে দিলেন তিনি মোটেও একটা জিনিস পছন্দ করেন না, আর তা হল তাঁর প্রেমিককে স্পেস দেওয়া অর্থাৎ একটুখানি ছেড়ে দেওয়া। দিনে ৫০ থেকে ৭৫ বার ফোন করা থেকে শুরু করে ২৪ ঘন্টা প্রেমিককে আঁকড়ে রাখতেই পছন্দ করেন অনন্যা পাণ্ডে।

যদিও তা অতীতের গল্প, বর্তমানে এই স্বভাব কাটিয়ে উঠেছেন বলেই দাবি করলেন সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে। তাঁর কথায় তিনি বুঝতে পারেন এই ‘স্পেস’ সম্পর্কে কতটা জরুরী। যদিও তিনি অতীতে তা কখনও-ই দিতেন না। তবে বর্তমান সম্পর্ককে স্পেস দিচ্ছেন, কি দিচ্ছেন না, সে প্রশ্ন উত্তর সামনে না আসলেও আদিত্য রায় কাপুরের সঙ্গে যে তাঁর প্রেমটা বেজায় জমে গিয়েছে তা এক কথায় প্রমাণিত। তবে এখনই বিয়ে, নয় কেরিয়ারে বর্তমানে ফোকাস করতে চাই চাঙ্কি পাণ্ডের কন্যা।