Casting Couch: প্রথম সারির অভিনেতারা আমার সঙ্গে কাজ করতে চান না, কারণ আমি তাঁদের সঙ্গে শুই না: মল্লিকা শেরাওয়াত

Mallika Sherawat: এমনটা করতে রাজি না হলেই নাকি ছবি থেকে বাদ পড়তে হয় নায়িকাদের। এমন অভিজ্ঞতার কথা নিজে মুখে স্বীকার করে নিয়েছেন মল্লিকা।

Casting Couch: প্রথম সারির অভিনেতারা আমার সঙ্গে কাজ করতে চান না, কারণ আমি তাঁদের সঙ্গে শুই না: মল্লিকা শেরাওয়াত
মল্লিকা শেরাওয়াত।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 02, 2022 | 5:53 PM

ইমরান হাশমির প্রথম নায়িকা মল্লিকা শেরাওয়াত। ‘মার্ডার’ ছবিতে অভিনয় করেছিলেন নায়ক-নায়িকা জুটি হিসেবে। মার্ডারে মল্লিকাকে সকলে মনে রেখেছেন তাঁর সাহসী অভিনয়ের জন্যে। ইমরানের সঙ্গে বেশকিছু চুম্বনের সিন ছিল তাঁর। ছিল অন্তরঙ্গ সিনও। পরবর্তীতেও একাধিক হট সিনে অভিনয় করেছিলেন মল্লিকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। এমন সমস্ত কথা তিনি বলেছেন, যা শুনে সকলের চক্ষু চরকগাছ! বলিউড ইন্ডাস্ট্রির কালো দিক তুলে ধরেছেন মল্লিকা। যে কালো দিকের কথা শোনা যায়, কিন্তু অভাবে প্রকাশ্যে কেউ বলেন না। যা বললেন মল্লিকা। ইন্ডাস্ট্রির কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন মল্লিকা। তিনি স্বীকার করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ আছে এবং ভীষণ রকম আছে। মল্লিকা এও বলেছেন, তিনি আপোস করতে পারেননি বলে পরপর ছবির কাজ হাতছাড়া হয়েছে। এ ব্যাপারে, মল্লিকা আঙুল তুলেছেন বলিউডের প্রথম সারির নায়কদের দিকে। কাজ পেতে গেলে নাকি তাঁদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতে হবে। রাত ৩টের সময় ডাকলেও নাকি তাঁদের বাড়িতে ছুটে চলে যেতে হবে। এমনটা করতে রাজি না হলেই নাকি ছবি থেকে বাদ পড়তে হয় নায়িকাদের। এমন অভিজ্ঞতার কথা নিজে মুখে স্বীকার করে নিয়েছেন মল্লিকা। ফলে প্রথম সারির কোনও নায়কই তাঁর সঙ্গে কাজ করেন না। মল্লিকা তাঁদের খুশিও করতে পারেন না।

সাক্ষাৎকারে মল্লিকা বলেছেন, “প্রথম সারির অভিনেতারা আমার সঙ্গে কাজ করতে চান না। এর কারণ আমি আপোস করি না। বিষয়টা খুবই সহজ। প্রথম সারির নায়করা এমন নায়িকা পছন্দ করেন, যাঁদের তাঁরা নিজের মতো চালাতে পারেন। কিন্তু আমি সেরকম একেবারেই নই। আমার ব্যক্তিত্বও সেরকম নয়। কারও হাতের পুতুল নই আমি। কেউ আমাকে নিয়ে খেলতে পারে না। রাত ৩টের সময় কোনও নায়িকাকে ফোন করে যদি কোনও নায়ক ডাকেন, আর তিনি যদি যেতে রাজি না থাকেন, পরদিন ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla