Alia Bhatt: রণবীর মোটেই আমার পা মালিশ করে দেয় না: আলিয়া ভাট

Alia Bhatt: এই মুহূর্তে আলিয়ার হাতে রয়েছে বেশ কিছু কাজ। তাঁর আগামী ছবি 'ডার্লিং' মুক্তি পাবে আগামী ৫ অগস্ট।

Alia Bhatt: রণবীর মোটেই আমার পা মালিশ করে দেয় না: আলিয়া ভাট
আলিয়া ভাট
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 02, 2022 | 7:52 PM

একদিকে ছবির প্রচার চলছে অন্যদিকে এই প্রথম হলিউড ছবির শুট শেষ করে ফিরেছেন আলিয়া ভাট। এরই মধ্যে আবার প্রথম সন্তানের অপেক্ষা রয়েছেন আলিয়া। তবে কাজ থেকে বিরতি নয়। এই অবস্থাতেই তিনি রয়েছেন বেজায় ব্যস্ত। আর রণবীর? স্ত্রীর খেয়াল তিনি কীভাবে রাখছেন? আলিয়ার বক্তব্য রণবীর মোটেও তাঁর পা মালিশ করে দেন না।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “রণবীর সব সময় আমার খেয়াল। ও তো আমার থেকেও বেশি খেয়াল রাখে। কিন্তু তাই বলে ও মোটেও আমার পা মালিশ করে দেয় না। কিন্তু এমন অনেক কিছু করে যা আমার কাছে অনেক স্পেশ্যাল। আগেও করত তবে এখন যেন তার পরিমাণ অনেক বেশি।” এ তো গেল নিজের কথা। আলিয়া নিজেই নিজের খেয়াল রাখছেন কী করে? আলিয়ার উত্তর, “কিছু দিন আগেই তিন মাসের লন্ডন শুটিং সেরে ফিরে এসেছি আমু, অনেক দিন ভাত ডাল খাইনি। একজনকে খুঁজে পেয়েছি যে আমার জন্য ভাত-ডাল বানিয়ে দিচ্ছে। সকালে খাওয়ার জন্য পোহা বানিয়ে দিচ্ছে। এমনকি অমলেট কী করে বানাতে হয় আমি শিখে গিয়েছি”।

এই মুহূর্তে আলিয়ার হাতে রয়েছে বেশ কিছু কাজ। তাঁর আগামী ছবি ‘ডার্লিং’ মুক্তি পাবে আগামী ৫ অগস্ট। এই প্রথম ওই ছবির মধ্যে দিয়েই প্রযোজক হিসেবে হাতেখড়ি হতে চলেছে তাঁর। ওই ছবিতে আলিয়া ছাড়াও রয়েছে শেফালি শাহ, বিজয় বর্মা। তবে আগামী ৯ সেপ্টেম্বর আসতে চলেছে আলিয়া ও রণবীর কাপুরের স্বপ্নের প্রজেক্ট ‘ব্রহ্মাস্ত্র’। পরিচালক অয়ন মুখোপয়াধ্যায়। ছবিতে রণবীর ও আলিয়া ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চন, মৌনি রায় ও অন্যান্যকে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla