Salman Khan: ঘুম কেড়েছে খুনের হুমকি, প্রাণ বাঁচাতে ১.৫ কোটি ব্যয়ে কী করলেন সলমন

Viral Video: বর্তমানে সলমন খান বেশ কিছুটা অস্বস্তিতে। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলা হয়েছে, নয়তো তাঁকে প্রাণে হত্যা করা হতে পারে...।

Salman Khan: ঘুম কেড়েছে খুনের হুমকি, প্রাণ বাঁচাতে ১.৫ কোটি ব্যয়ে কী করলেন সলমন
কারণ একটাই নাম বদল। এই ছবির প্রথম নাম ছিল কাভি ঈদ কাভি দিওয়ালি, কিন্তু সলমন খানের একটা সময়ের পর মনে হয় যে তাঁর এই নামটাতে আপত্তি। কারণ বর্তমান পরিস্থিতিতে ধর্মীয়ো কোনও ভাবাবেগে আঘাত করতে চান না।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2022 | 8:38 PM

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন সলমন খান। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁকে প্রাণে মারার হুমকির খবর। সেলিম খান ও সলমন খানকে হত্যা করার ছক, হুমকি পেতেই তড়িঘড়ি লিখিত অভিযোগ করেছিলেন সলমন খান। বাড়ানো হয়েছিল সিকিউরিটি। যার ফলে গ্যালাক্সির বাইরে এবছর ঈদে ভক্তদের সঙ্গে দেখাও করেননি তিনি। কড়া নিরাপত্তার মধ্যেই তিনি যেটুকু কাজ করা সম্ভব করেছিলেন। তবে এবার আর বাড়িতে বসে থাকা নয়। নিজের প্রাণ বাঁচাতে ১.৫ কোটি টাকা খরচ করলেন এবার সলমন খান।

না, খরচ করে নিরাপত্তা রক্ষী বাড়িয়ে ফেলা নয়, বরং তিনি কিনে ফেললেন একটি বুলেট প্রুফ গাড়ি। যার ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টয়োটার এই সাদা গাড়ি এখন সকলের নজরের কেন্দ্রে। সলমনের খুব ঘনিষ্ঠ নিরাপত্তা রক্ষী শেরাকেও দেখা যায় এই গাড়ির সঙ্গে। ভক্তরা প্রশংসায় ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ লেখেন সলমন খান প্রকৃতই হিরো। লকডাউনে তিনি দান করেছেন ২৫ কোটি টাকা। যেভাবে একটি গোটা গ্রামের দায়িত্ব নিয়ে নিয়েছিলেন তিনি, তা সত্যিই প্রশংসার।

বর্তমানে সলমন খান বেশ কিছুটা অস্বস্তিতে। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলা হয়েছে, নয়তো তাঁকে প্রাণে হত্যা করা হতে পারে, এমন বার্তা আসার পর থেকেি বেশ কিছুটা নিজেকে গুঁটিয়ে নিয়েছেন সলমন খান। সম্প্রতি টাইগার থ্রি ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন সলমন খান। আগামীতে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত। কাভি ঊদ কাভি দিওয়ালি ছবির কাজও চলছে। বক্স অফিসে আবারও ভাইজান ঝড় ফেরাতে মরিয়া তিনি। যদিও বর্তমানে বেশ কিছুটা সমস্যা কাটাতে এবার বুলেট প্রুফ গাড়ি কিনে নিশ্চিন্তে সলমন।