Kriti-Prabhas: শুটিং শেষ, তবু প্রভাসের চোখে মজে রয়েছেন কৃতি!

Kriti-Prabhas: এবার তাঁর সহঅভিনেতার তালিকায় নতুন নাম প্রভাস। সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় কৃতি ভক্তদের কাছে থেকে নানা প্রশ্ন পান....

Kriti-Prabhas: শুটিং শেষ, তবু প্রভাসের চোখে মজে রয়েছেন কৃতি!
প্রভাসের চোখে মজে কৃতি শ্যানন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 02, 2022 | 8:40 PM

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতি শ্যানন (Kriti Sanon)। নানা ধরনের ছবিতে তাঁকে দর্শক দেখেছেন। এবার তিনি পৌরাণিক কাহিনির ছবিতে অভিনয় করছেন ‘আদিপুরুষ’ ছবিতে। প্রভাসের (Prabhas) রিপরীতে তিনি অভিনয় করছেন। রাম-সীতা তাঁরা। শোনা যাচ্ছে তাঁদের অনস্ক্রিন রসায়ন ছবিকে অন্যমাত্রা দিয়েছে। এটা বোঝা যাচ্ছে, কৃতি তাঁর সহ-অভিনেতা প্রভাসের চোখে বিশুদ্ধতা দেখেছেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন কৃতি প্রভাস নিয়ে এমনই বলেছেন। সম্প্রতি একটি  সাক্ষাৎকারে এই বিষয়ে জানান নিজের মতামত। কৃতি সর্বদাই তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে দুর্দান্ত রসায়ন ভাগ করে নিয়েছেন। প্রয়াত সুশান্ত সিং রাজপুত হোক কিংবা কার্তিক আরিয়ান, আয়ুষ্মান, খুরানা, রাজকুমার- যিনিই বিপরীতে থাকুন কেন, তাঁর সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি হয় অসাধারণ। কার্তিকের সঙ্গে তাঁর রসয়ান দেখে তো ভক্তরা তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে ভাবতেও বলেছেন বহুবার।

এবার তাঁর সহঅভিনেতার তালিকায় নতুন নাম প্রভাস। সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় কৃতি ভক্তদের কাছে থেকে নানা প্রশ্ন পান, যেখানে বলা হয় খাবারের গল্প ছাড়াও, প্রভাসের অন্য কোন অনন্য গুণাবলী তাঁকে অন্যদের থেকে আলাদা করে। (প্রভাস তাঁর সবঅভিনেতাদের জন্য বাড়ি থেকে খাবার নিয়ে আসেন, এটা তিনি কোভিডের পর থেকেই করেন। এই কথা তাঁর সঙ্গে যাঁরাই কাজ করেন, সকল অভিনেতাই বলেন) তাঁর সম্পর্কে কিছু অজানা যা তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করতে পারেন? তিনি কি চান? তাঁর সঙ্গে আবার কাজ করতে চান?

অভিনেত্রী এই উত্তরে বলেছিলেন “আমি তাঁর সঙ্গে আবার কাজ করতে চাইব। তাঁর সঙ্গে কাজ করে আমার খুব ভাল সময় কেটেছে… খাবার ছাড়াও তাঁর সম্পর্কে অনন্য কিছু… আমার মনে হয় তাঁর চোখে কিছু অদ্ভুত বিশুদ্ধতা আছে। মাঝে মাঝে, আমি তাঁর শট দেখেছি যেমন, ক্যামেরা যখন সত্যিই কাছাকাছি থাকে তখন তিনি তাঁর চোখ দিয়ে যা অনুভব করছেন তা অন্যকেও অনুভব করাতে পারেন৷ আমার মনে হয় তিনি সেই মানুষদের মধ্যে একজন যাঁদের চোখ সত্যিই অভিব্যক্তিপূর্ণ এবং খুব গভীর এবং সেখানে খুবই বিশুদ্ধ কিছু আছে। যেটা আমিও মনে করি কারণ যে তিনি সত্যিই এই অংশের সঙ্গে মানানসই। কারণ তাঁর চোখে সুন্দরতা এবং বিশুদ্ধতার মিশ্র অনুভূতি রয়েছে।” ‘আদিপুরুষ’ ছাড়াও ‘শেহজাদা’, ‘বেদিয়া’, ‘গণপথ’ এবং অনুরাগ কাশ্যপের অঘোষিত সিনেমাগুলোর সঙ্গে কৃতি শ্যানন যুক্ত রয়েছেন। ‘শেহজাদা’ ছবিতে তিনি কার্তিকের সঙ্গে দ্বিতীয়বার কাজ করছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla